Take a fresh look at your lifestyle.

মুজিবনগরে গোপন বৈঠক থেকে জামাতের দশ নারী কর্মী আটক

0

মেহেরপুর প্রতিনিধি :
মেহেরপুরের মুজিবনগরে একটি বাড়ি থেকে জামাতের ১০ নারী কর্মীকে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ইসলামী আন্দোলনের বিভিন্ন নামের পুস্তক। পুলিশের ভাষ্য তারা গোপনে সরকারবিরোধী বৈঠক করছিল।

মুজিবনগর থানার ওসি মেহেদি রাসেল জানান, আজ মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে মুজিবনগর উপজেলার নাজিরাকোনা গ্রামে হযরত আলীর বাড়িতে গোপন বৈঠক করছিল আটককৃতরা। গোপন তথ্যে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় কয়েকজন কৌশলে সরে পড়ে। আটককৃতরা হলো ওই গ্রামের ইলিয়াস হোসেনের স্ত্রী ডলি খাতুন, শহিদুল ইসলামের স্ত্রী শাহিদা বেগম, আঙ্গুর আলীর স্ত্রী সানোয়ারা খাতুন, জুলফিক্কার আলীর স্ত্রী নিলুফা খাতুন, মনিরুল ইসলামের স্ত্রী বেদানা বেগম, মিনারুল ইসলামের স্ত্রী রোকসানা খাতুন, হযরত আলীর স্ত্রী শেফালি খাতুন, রবিউল ইসলামের স্ত্রী তানিয়া খাতুন, রফিকুল ইসলামের স্ত্রী রুমিয়া খাতুন ও আমিরুল হোসেনের স্ত্রী সুরাইয়া খাতুন।

আটককৃতদের কাছ থেকে ‘এসো শিবির করি, ইসলামী সংগঠন, জামায়াত নেতৃবৃন্দের বিরুদ্ধে ষড়যন্ত্র’ এমন ২৩ নামের পুস্তক জব্দ করা হয়। আটককৃতদেরসহ আরও ১২ জন অজ্ঞাত নারীকে আসামী করে মামলা করা হয়েছে। তাদের জেলহাজতে প্রেরণের প্রক্রিয়া চলছে।

Leave A Reply

Your email address will not be published.