Take a fresh look at your lifestyle.

শেখ রাসেল দিবসে মুখরিত যশোরের ক্রীড়াঙ্গন

0

প্রতিবেদক :
শেখ রাসেল দিবস উপলক্ষে আজ মঙ্গলবার (১৮ অক্টোবর) যশোরের ক্রীড়াঙ্গন ছিল মুখরিত। এদিন শেখ রাসেল মিনি বাস্কেটবল প্রশিক্ষণ ও প্রতিযোগিতার সমাপনী ঘটে। পাশাপাশি জেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে স্কুল ও কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের ব্যাডমিন্টন প্রতিযোগিতা।

বিকেলে জেলা ক্রীড়া সংস্থার বাস্কেটবল পরিষদের আয়োজনে বাস্কেটবল গ্রাউন্ডে শেখ রাসেল মিনি বাস্কেটবল প্রশিক্ষণ ও প্রতিযোগিতার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন।

জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাস্কেটবল পরিষদের সভাপতি সৈয়দ সাজ্জাদুল করিম কাবুল। বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, প্রেসক্লাব যশোর সভাপতি জাহিদ হাসান টুকুন, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক এম এ আকসাদ সিদ্দিকী শৈবাল।

প্রশিক্ষণে জেলার ২০ জন বালক প্রশিক্ষণ গ্রহণ করে। শেষদিনে অনুষ্ঠিত হয় প্রশিক্ষণার্থীদের নিয়ে প্রীতি বাস্কেটবল প্রতিযোগিতা।

এছাড়া, জেলা প্রশাসনের উদ্যোগে জিমনেসিয়ামে স্কুল ও কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত হয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা। ব্যাডমিন্টন পরিষদের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরসহ সংস্থার কার্যনির্বাহী ও ব্যাডমিন্টন পরিষদের কর্মকর্তাবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.