Take a fresh look at your lifestyle.

যশোরে অগ্রণী ব্যাংকের ৮ কোটি টাকা ঋণ বিতরণ

0

প্রতিবেদক :
চলতি বছর অগ্রণী ব্যাংকের মুনাফা ২ হাজার কোটি টাকা ছাড়িয়ে যাবে আশাবাদ ব্যক্ত করেছেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মুরশেদুল কবীর। যা গত বছর ছিল ৯শ’ কোটি টাকা। আজ শনিবার (২২ অক্টোবর) যশোরের শেখ হাসিনা আইটি পার্কে খুলনা সার্কেলের সাত অঞ্চলের খেলাপি ঋণ আদায়, মিট দ্যা বরোয়ার ও ব্যবসা পর্যালোচনা সভায় এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে ১২ জন ঋণগ্রহিতার মধ্যে ৭ কোটি ৯১ লক্ষ কোটি টাকা ঋণ প্রদান এবং ২২ জন খেলাপি ঋণগ্রহিতার কাছ থেকে এক কোটি ৯০ লক্ষ টাকা আদায় করা হয়।

সভায় অগ্রণী ব্যাংক পরিচালনা পর্ষদ চেয়ারম্যান ড. জায়েদ বখত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অগ্রণী ব্যাংকের খুলনা সার্কেলের মহাব্যবস্থাপক শিরীন আখতারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান গাজী ও আনোয়ারুল ইসলাম।

অগ্রণী ব্যাংক অফিসার সমিতি যশোর আঞ্চলিক পরিষদের সাধারণ সম্পাদক শরিফুল ইসলামের সঞ্চালনায় সভায় অঞ্চল প্রধান, তিনটি কর্পোরেট শাখার শাখা প্রধান, শাখা ব্যবস্থাপক এবং গ্রাহকরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি অগ্রণী ব্যাংক পরিচালনা পর্ষদ চেয়ারম্যান ড. জায়েদ বখত বক্তৃতাকালে ব্যাংকের উজ্জীবিত অগ্রযাত্রা-২২ বাস্তবায়নে গ্রাহক সেবা আরও উন্নতকরণ, আমানত সংগ্রহ, ভালো ঋণগ্রহিতা নির্বাচন করে ঋণ প্রদান, বৈদেশিক রেমিট্যান্স আহরণ এবং শ্রেণিকৃত ও অবলোপনকৃত ঋণ আদায়ে সংশ্লিষ্ঠদের দিকনির্দেশনা প্রদান করেন।

Leave A Reply

Your email address will not be published.