Take a fresh look at your lifestyle.

নড়াইলে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, আটক ২

0

নড়াইল প্রতিনিধি
নড়াইলের জেলার লোহাগড়ায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (২৬ অক্টোবর) রাতে লোহাগড়া উপজেলার কামঠানা গ্রামে এ ঘটনা ঘটে। ওই ভূক্তভোগীকে নড়াইল আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে উপজেলার বেলটিয়া গ্রামের সাফায়েত ম্ল্যোার ছেলে রিফাত মোল্যা (২০) ও কুবাদ মোল্যার ছেলে হাবিবুর রহমান (১৯)।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত ৮টার দিকে ওই ছাত্রী তার বাড়ির পাশের চাচার বাড়িতে চাচতো ভাইকে এগিয়ে দিতে যায়। সেখান থেকে ফেরার পথে পাশের বেলটিয়া গ্রামের রিফাত ও হাবিবুর তাকে জোর করে পাশের বাগানে নিয়ে যায়। এসময় হাবিবুরের সহযোগিতায় রিফাত তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। মেয়েটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে রিফাত পালিয়ে যায়। এসময় জনতা হাবিবুরকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং হাবিবুরকে থানায় নিয়ে যায়। পরে রাতেই অভিযান চালিয়ে মূল অভিযুক্ত রিফাতকে আটক করে থানা পুলিশ।

নড়াইল আধুনিক সদর হাসপাতাল এর আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ সুজল বকসী জানান, বুধবার রাত সাড়ে ১২ টার দিকে নড়াইল আধুনিক সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে, তাকে সব রকম চিকিৎসা দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে হাসাতালের মেডিকেল বোর্ড পরিক্ষা নিরিক্ষা সম্পন্ন করেছে। ইনজুরি পাওয়া গেছে। রোগীর অবস্থা স্থিতিশীল। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মূল অভিযুক্তসহ দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Leave A Reply

Your email address will not be published.