Take a fresh look at your lifestyle.

বিএনপি-জামায়াত ইউক্রেন-রাশিয়া যুদ্ধ তীব্র হবার দোয়া করছে

মেহেরপুরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী

0

মেহেরপুর প্রতিনিধি :
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেছেন, ইউক্রেন-রাশিয়া যুদ্ধ তীব্র হোক। বাংলাদেশে দুর্যোগ নেমে আসুক। বিএনপি-জামাত এমন দোয়া করছে। তাদের সেই দোয়া কবুল হবেনা। আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে মেহেরপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের অভিষেক ও মতবিনিময় অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

নবনির্বাচিত চেয়ারম্যান মহা. আবদুস সালামের সভাপতিত্বে প্রতিমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল গ্রাম শহর হবে। সেই স্বপ্ন মেহেরপুরে প্রথম বাস্তবায়িত হয়েছে। বঙ্গবন্ধুর নামানুসারে মেহেরপুরের বৈদ্যনাথতলায় ১৯৭১ সালের ১৭ এপ্রিলে বাংলাদেশের প্রথম সরকারের শপথ অনুষ্ঠানে বৈদ্যনাথতলাকে মুজিবনগর নামকরণ করা হয়। বঙ্গবন্ধুর নামানুসারে মুজিবনগরের কারণে আওয়ামী লীগ ছাড়া কোনো সরকার মেহেরপুরের উন্নয়নে এগিয়ে আসবেনা। এজন্য আমাদের সম্মিলিতভাবে মেহেরপুরের উন্নয়নে কাজ করে যেতে হবে।

তিনি বলেন, ২০১৩ সালে বিএনপি-জামাতের দৃর্বৃত্তায়ন আমরা দেখেছি। বিএনপি-জামাত সেসময় আন্দোলনের নামে র‌্যাব পুলিশের ওপর গুলি করে। টেলিফোন যোগাযোগের ভূগর্ভস্থ ক্যাবল বিচ্ছিন্ন করে সারাদেশের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়। সড়কের দুপাশের বিভিন্নস্থানে গাছ কেটে মানুষের যোগাযোগ বন্ধ করে দেয়। তারা উন্নয়নের নামে ধ্বংসের খেলা করে। তাদের প্রতিহত করার আহ্বান জানিয়ে তিনি বলেন, বাংলাদেশে মাত্র দুটি দল। একটি আওয়ামী লীগ, আরেকটি আওয়ামী লীগ বিরোধী দল। দেশের উন্নয়নে আওয়ামী লীগের বিকল্প নেই। কঠিন দুর্যোগের মধ্যে করোনা মোকাবেলায় সারাবিশ্বে বাংলাদেশ পঞ্চম স্থান অধিকার করেছে।

সভায় অন্যদের মধ্যে মেহেরপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মহা. আবদুস সালাম, মেহেরপুর-২ গাংনী আসনের এমপি সাহিদুজ্জামান খোকন, মেহেরপুর সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুস সামাদ বাবলু বিশ্বাস ও নবনির্বাচিত সংরক্ষিত মহিলা মেম্বার শামীম আরা হিরা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের ২য় পর্বে জেলা পরিষদ মিলনায়তনে নবনির্বাচিত চেয়ারম্যান মহা. আবদুস সালামের সভাপতিতে জেলা পরিষদের প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে জেলা পরিষদের উপদেষ্টা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য শাহিদুজ্জামান খোকন বক্তব্য রাখেন।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজার সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান, পুলিশ সুপার রাফিউল আলম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মুজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুজ্জামান ভূইয়া, মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী প্রমুখ।

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.