Take a fresh look at your lifestyle.

যশোরে হাসপাতালে নবজাতক ফেলে মা পালালেন

0

প্রতিবেদক :

যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের শিশু বিভাগে এক নবজাতককে ফেলে  তার মা তার মা পালিয়ে গেছেন। আজ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বেলা ১১টায় হাসপাতালে শিশু বিভাগে এ ঘটনা ঘটে। সন্ধ্যা ৭টার দিকে বিষয়টি জানাজানি হয়।

যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের শিশু বিভাগের দায়িত্বরত সিনিয়র স্টাফ নার্স নীলুফার ইয়াসমিন জানান, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কয়েকজন লোক হাসপাতালের ভর্তির টিকিট ছাড়াই শিশু ওয়ার্ডে নবজাতকটিকে চিকিৎসা দেওয়ার জন্য নিয়ে আসেন। ভর্তি টিকিট নিয়ে না যাওয়ায় সেবিকারা জরুরি বিভাগ থেকে ভর্তির টিকিট নিয়ে  যাওয়ার কথা বলেন। নবজাতকের সাথে আসা পুরুষ এবং মহিলারা ভর্তি টিকিট আনার কথা বলে নিচে আসার পর আর ওয়ার্ডে ফেরত যায়নি।এরপর বিকাল তিনটার দিকে এক মহিলা একটি কম্বল নিয়ে বাচ্চাটির গায়ে দিয়ে আসেন। তাকেও আর খুঁজে পাওয়া যায়নি। বাচ্চাটি এখন হাসপাতালে শিশু বিভাগের সেবিকাদের তত্ত্বাবধানে আছে। সেবিকারা শিশুটি সম্পর্কে হাসপাতালে ডিউটিতে থাকা পুলিশকে জানিয়েছেন। সন্ধ্যা ৭টার দিকে বিষয়টি জানাজানি হয়।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আব্দুস সামাদ জানান, সারাদিন ব্যস্ত ছিলাম, যার কারণে এ বিষয়ে আমার জানা নেই। তবে বিষয়টি খোঁজ নেব।

 

Leave A Reply

Your email address will not be published.