Take a fresh look at your lifestyle.

নওয়াপাড়ায় পল্লী বিদ্যুতের বিলে অনিয়মের অভিযোগ

0

অভয়নগর প্রতিনিধি :
যশোরের অভয়নগরে নওয়াপাড়া পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃপক্ষের বিরুদ্ধে বিদ্যুৎ বিল নিয়ে অনিয়মের অভিযোগ উঠেছে। বিভিন্ন বাসাবাড়ির বিদ্যুৎ বিল স্লিপ চেক করে দেখা গেছে, এপ্রিল মাসের বিল স্লিপের সাথে মে মাসের বিলের কোনো মিল নেই। এপ্রিল মাসে যে বিল ৫০০ টাকা উঠেছে, মে মাসে সে বিল ১২০০ টাকা হয়েছে।

বুইকরা এলাকার ইসমাইল হোসেন জানান, প্রতিমাসে আমার বিদ্যুৎ বিল হয় ৩০০ টাকা থেকে ৩৫০ টাকা। সেই বিল মে মাসে এসেছে ১২০০ টাকা। বিল কেন এত হলো বুঝতে পারছিনা। কর্তৃপক্ষ আন্দাজে মনগড়া বিল করেছে। আমি এর বিচার চাই। আর এক ভুক্তভোগী বউবাজার এলাকার মৃত বারেক হাওলাদারের স্ত্রী বলেন, আমার ঘরে একটা ফ্যান ও একটা মাত্র লাইট ব্যবহার করি। মে মাসে বিল এসেছে ১৫০০ টাকা। বিলের এত টাকা আমি কোথা থেকে দেব? আমার বিল অন্য মাসে আসে ১৮০ টাকা থেকে ২২০ টাকা। এমন অবস্থা হলে তো বিদ্যুৎ ব্যবহার করা আমার বন্ধ করতে হবে।

পল্লী বিদ্যুৎ সমিতি নওয়াপাড়ার ডিজিএম আব্দুল্লাহ আল মামুন বেশি বিল করার অভিযোগ অস্বীকার করে বলেন, এমন অভিযোগ আমার জানা নেই। তবে যদি বিদ্যুৎ বিল যে পরিমান ব্যবহার হয়, তার থেকে বেশি বিল করার প্রমাণ পাওয়া গেলে সংশ্লিষ্ঠের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.