Take a fresh look at your lifestyle.

জনসভাস্থলে বেজায় বেচাবিক্রি

0

প্রতিবেদক :
যশোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থল লোকে লোকারণ্য হয়ে উঠেছে। আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল থেকে অসংখ্য মানুষ প্রধানমন্ত্রীর অপেক্ষায় আছেন। আর অপেক্ষমাণ এই মানুষদের অনেকেই হকারদের কাছ থেকে বিভিন্ন খাদ্যপণ্য কিনে। এজন্য সেখানে বেড়েছে হকারদের আনাগোনা।

ভোর ৫টায় ফরিদপুর জেলার মধুখালী থানার কামারখালী থেকে যশোরের উদ্দেশে রওয়ানা দিয়েছেন মোহাম্মদ হাসান, তার বড়ভাই মোহাম্মদ রাজন আর প্রতিবেশী শহিদুল ইসলাম। তারা যশোরে পৌঁছেছেন সকাল ৭টার দিকে। তারা তিনজনই এসেছেন মূলত আজকের জনসভায় সাধারণ মানুষের কাছে মসলা মাখানো আমড়া-পেয়ারা-শসা বিক্রির উদ্দেশে।

মোহাম্মদ হাসান বলেন, আমি মূলত সিজনাল হকার। যশোরে বিভিন্ন মালামাল বিক্রি করেছি। আজ সকালে দুই ভাইসহ প্রতিবেশী বন্ধু শহিদুলকে নিয়ে এসেছি মসলাযুক্ত আমড়া, পেয়ারা ও শসার প্যাকেট বিক্রি করতে। প্রায় পাঁচ হাজার টাকার মালামাল কিনেছি। আশা করছি, ৮ হাজার টাকার মতো বেচাবিক্রি হবে। আমড়া-পেয়ারা ও শসা কাসুন্দি দিয়ে মাখিয়ে প্যাকেটে ভরে প্রতি প্যাকেট ১০ টাকা দরে বিক্রি করছি।

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার যশোর শামস্-উল হুদা স্টেডিয়ামের ঐতিহাসিক জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতোমধ্যে দলের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা লাল-সবুজরঙা শাড়ি, লাল-সবুজরঙা টুপি আর শেখ হাসিনার ছবি সংবলিত টি-শার্ট পরে মিছিল নিয়ে জনসভাস্থলে প্রবেশ করছেন। গোটা শহর এখন লোকে লোকারণ্য।

Leave A Reply

Your email address will not be published.