Take a fresh look at your lifestyle.

অভয়নগরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সম্মেলন অনুষ্ঠিত

0

প্রতিবেদক :
আজ শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে যশোরের অভয়নগর উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সম্মেলন আলভি টাওয়ারের রুফটপে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা জোটের আহ্বায়ক সাংবাদিক সুনীল দাসের সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুজ্জামান মনির সঞ্চালনায় জাতীয় সঙ্গীতের মাধ্যমে সম্মেলনের কার্যক্রম শুরু হয়। সম্মেলনে জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি অধ্যাপক সুকুমার দাস, সহ-সভাপতি দীপংকর দাস রতন, সাধারণ সম্পাদক সানোয়ার আলম খান দুলু, সহ-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক ও প্রচার সম্পাদক শরিফুল ইসলাম শরিফ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

শুরুতে সদস্য সচিব মনিরুজ্জামান মনি বিগত ১৯ মাসের কার্যক্রমের রিপোর্ট পেশ করেন। রিপোর্টের ওপর স্থানীয় ও জেলা জোটের নেতৃবৃন্দ আলোচনায় অংশ নেন।

সম্মেলনে জেলা জোটের সাধারণ সম্পাদক সানোয়ার আলম খান দুলু বিষয়নির্বাচনী সভা থেকে প্রস্তাবিত নাম সভায় উপস্থাপন করেন এবং করতালির মাধ্যমে নতুন কমিটিকে সভায় উপস্থিত সকল সদস্য অভিনন্দিত করেন।

২৩ সদস্যবিশিষ্ট কার্যকরী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে সুনীল দাস ও মনিরুজ্জামান মনি।

উল্লেখ্য, অভয়নগর উপজেলায় ২৩টি সাংস্কৃতিক সংগঠন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সদস্য।

সম্মেলনে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক এবং জেলা জোটের সভাপতি অধ্যাপক সুকুমার দাসের বক্তব্যের মধ্য দিয়ে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করেন সম্মেলন অনুষ্ঠানের সভাপতি সুনীল দাস।

Leave A Reply

Your email address will not be published.