Take a fresh look at your lifestyle.

শাস্তির শিকার হয়ে অভিমানে আত্মগোপন স্কুলছাত্রের

নিখোঁজের ১৬ দিন পর উদ্ধার করলো পিবিআই

0

প্রতিবেদক :
স্কুলে ‘ভুল বোঝাবুঝির’ কারণে শাস্তির শিকার হয়ে অভিমানে ১৬ দিন আত্মগোপনে ছিল স্কুলছাত্র ইমরুল হাসান রাহুল। অবশেষে মঙ্গলবার খুলনার ফুলতলার দামোদর গ্রাম থেকে তাকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ইমরুল হাসান রাহুল অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট যশোর শহরতলীর খিতিবদিয়া গ্রামের বাসিন্দা মুহাম্মদ খলিলুর রহমানের ছেলে ও যশোরের দাউদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র।

পিবিআই পুলিশ সুপার রেশমা শারমিন জানান, গত ১৪ নভেম্বর ইমরুল হাসান রাহুল প্রতিদিনের মতো স্কুলে গিয়ে আর বাড়িতে ফেরেনি। এ ঘটনায় ছেলেকে উদ্ধারের জন্য পিবিআই, যশোরের শরণাপন্ন হন পিতা খলিলুর রহমান। পিবিআই ১৬ দিনের পরিশ্রমের পর মঙ্গলবার (২৯ নভেম্বর) খুলনা জেলার ফুলতলা থানার দামোদর গ্রামের নূর হোসেনের বাড়ি থেকে রাহুলকে উদ্ধার করে। সে সেখানে আত্মগোপনে ছিল। রাহুলকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করে। স্কুলে শিক্ষকদের আচরণে কষ্ট পেয়ে ভয়ে অভিমানে সে আত্মগোপনে ছিল বলে পিবিআইকে জানিয়েছে।

রাহুলের পিতা খলিলুর রহমান জানান, রাহুল নবম শ্রেণিতে তার শাখার ফার্স্টবয় ও ক্লাসক্যাপ্টেন। ঘটনার দিন স্কুলে আরেক শিক্ষার্থী মোবাইল ফোন নিয়ে আসে। এই ফোন নিয়ে অভিযোগের সূত্র ধরে ‘ভুল বোঝাবুঝির’ কারণে উল্টো রাহুল শাস্তির শিকার হয়। তাকে ক্লাসের বাইরে দাঁড় করিয়ে রাখা হয়। এতে কষ্টে অভিমানে সে স্কুল থেকে বের হয়ে সাইকেল চালিয়ে খুলনার ফুলতলার দামোদর গ্রামে চলে যায়। সেখানে স্কুলের পেছনে একটি বাড়িতে আত্মগোপনে ছিল। পরে পিবিআই তাকে উদ্ধার করেছে।

 

Leave A Reply

Your email address will not be published.