Take a fresh look at your lifestyle.

যশোরে ছয় ঘন্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

0

প্রতিবেদক :
ছয় ঘন্টা পার না হতেই যশোরে সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) ভোর ৪টার দিকে যশোর-ছুটিপুর রোডের পতেঙ্গালী এলাকায় মাটিটানা ট্রাক্টরের ধাক্কায় ২ যুবক নিহত হন। এর আগে বুধবার (১৪ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে যশোরের মণিরামপুর-রাজগঞ্জ সড়কের কাশিপুর বটতলা এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবক নিহত হন।

নিহতরা হলেন চাঁচড়া খামারপাড়া এলাকার আব্দুল মুজিদের ছেলে আফ্রিদি হাসান (১৭) ও বর্মন পাড়ার পাগল বর্মনের ছেলে সূর্য বর্মন (৫৫)। মনিরামপুর উপজেলার মাছনা গ্রামের নাহিদ হোসেন (২২) ও মোহনপুর গ্রামের শিহাব হোসেন (১৮)।

নিহত আফ্রিদি হাসানের ভাই ইয়াছিন আরাফাত জানান, দত্তপাড়া খালে মাছ ধরার উদ্দেশ্যে বাইসাইকেলে করে যাচ্ছিলেন। পথিমধ্যে যশোর-ছুটিপুর রোডের পতেঙ্গালী এলাকায় পৌঁছালে ভোর ৪টার দিয়ে মাটি টানা ট্রাক্টর বাইসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যায়।

মণিরামপুরের ফায়ার সার্ভিসের কর্মী রাতুল মোল্লা জানান, বুধবার রাতে দুই যুবক একটি মোটরসাইকেলে চড়ে রাজগঞ্জের দিক থেকে মণিরামপুরে যাচ্ছিলেন। পথে কাশিপুর বটতলা এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর সঙ্গে ধাক্কা লাগে। এতে তারা ছিটকে সড়কের পাশের খেজুর গাছের সঙ্গে ধাক্কা খায় এবং ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। সম্পর্কে তার খালাতো ভাই।

মনিরামপুর থানার উপপরিদর্শক আব্দুল হান্নান দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মৃতদেহ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর ও মামলা করা হয়েছে।

এদিকে, বৃহস্পতিবার দুপুর পৌনে একটায় যশোর শহরতলীর ধর্মতলা এলকায় গড়াই পরিবহনের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ক্যান্টনমেন্ট কলেজের বিজ্ঞান বিভাগের তিন ছাত্রসহ ৪ জন আহত হয়েছে। আহতরা হলেন : ক্যান্টনমেন্ট কলেজের ছাত্র মো. আকিব মাহমুদ অর্ণব (২০), টিএম সাইফুল ইসলাম (১৯) ও ছামি (১৮) এবং ইজিবাইক চালক সেলিম (৩০)। তাদের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি তাজুল ইসলাম বলেন, পতেঙ্গালীতে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহতের ঘটনায় ট্রাকচালক এখনও আটক হয়নি। আটকে অভিযান অব্যাহত আছে।

 

Leave A Reply

Your email address will not be published.