Take a fresh look at your lifestyle.

উৎসবমুখর পরিবেশে জেইউজে’র দ্বি-বার্ষিক সাধারণ সভা সম্পন্ন

0

প্রতিবেদক :
উৎসবমুখর পরিবেশে যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) দ্বি-বার্ষিক সাধারণ সভা সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় যশোর সার্কিট হাউসে সভা অনুষ্ঠিত হয়। দুই পর্বের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল।

আগামী ২৯ ডিসেম্বর জেইউজে’র দ্বি-বার্ষিক নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে অনুষ্ঠিত সাধারণ সভায় অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন। সাংবাদিক ও আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে আলোচনা সভা রূপ নেয় উৎসবে।

যুগ্ম সম্পাদক তবিবর রহমানের পরিচালনায় সম্পাদকীয় প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক এইচ আর তুহিন। আয়-ব্যয়ের হিসাব পেশ করেন কোষাধ্যক্ষ স্বপ্না দেবনাথ। আলোচনা সভার এক পর্বে উপস্থিত হন যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

তিনি শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং সাংবাদিকদের পথচলায় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) বেলাল হোসাইন। সাংগঠনিক বিষয়, সাধারণ সম্পাদকের রিপোর্ট ও কোষাধ্যক্ষের রিপোর্টের উপর সদস্যরা বক্তব্য রাখেন। সভায় সদস্যদের বিভিন্ন প্রশ্নের ব্যাখ্যা দেন সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল ও সাধারণ সম্পাদক এইচআর তুহিন।

মধ্যাহ্ন ভোজ শেষে দি¦তীয় পর্বের আলোচনা সভা শুরু হয়। এ পর্ব শুরুর আগে জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান যশোর সাংবাদিক ইউনিয়নের সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

সমাপনী বক্তব্যে সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, যশোর সাংবাদিক ইউনিয়ন একটি ঐতিহ্যবাহী সংগঠন। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ সংগঠনটির সদস্যরা পেশাদারিত্বের প্রশ্নে কখনো আপোস করেন না। আগামীর নতুন নেতৃত্ব সংগঠনের মর্যাদা ও ভাবমূর্তি সুরক্ষায় আরও বেশি যত্নশীল ও মনোযোগী হবে বলেও প্রত্যাশা ব্যক্ত করেন।

Leave A Reply

Your email address will not be published.