Take a fresh look at your lifestyle.

যশোরে মুদি দোকানিকে ছুরি মেরে হত্যা

0

প্রতিবেদক :
যশোরে এক মুদি দোকানিকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকেলে শহরের খড়কি ধোপাপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত মুদি দোকানি এরফান হোসেন (২৮) ধোপাপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে।

ঘটনাস্থল খড়কি ধোপাপাড়ার প্রত্যক্ষদর্শী চায়ের দোকানদার আবদুল আজিজ বলেন, বিকালে এরফান কবরস্থানের পাশে দাঁড়িয়েছিলেন। এসময় পাঁচজন দুর্বৃত্ত এরফানের বুকে ছুরি মেরে কবরস্থানের পাশের রাস্তার দিয়ে দৌড়ে পালিয়ে যায়। তিনি দুর্বৃত্তদের চিনতে পারেননি। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

ছুরিকাঘাতে নিহত মুদি দোকানি এরফান হোসেনের পিতার আহাজারি, ছবি : কপোতাক্ষ

যশোর হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক বিচিত্র মল্লিক বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। বুকে ছুরিকাঘাতে প্রচুর রক্তক্ষরণের কারণে তিনি মারা গেছেন।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, কি কারণে কারা তাকে হত্যা করেছে এই মুহূর্তে বলা যাচ্ছে না। পুলিশ হত্যার কারণ উদঘাটন ও জড়িতদের আটকের চেষ্টা করছে।

নিহতের মামাতো ভাই আবদুস সোবহান বলেন, খড়কি দক্ষিণপাড়ায় এরফান হোসেনের মুদি দোকান রয়েছে। কারও সাথে তার বিরোধ নেই। কি কারণে তাকে হত্যা করা হলো সেটা তারাও বুঝতে পারছেন না।

Leave A Reply

Your email address will not be published.