Take a fresh look at your lifestyle.

ইটের আঘাতে মায়ের মৃত্যু, ঘাতক মেয়ে আটক

0

প্রতিবেদক :
যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের দোগাছিয়া গ্রামের মেয়ের হাতে মা খুনের ঘটনায় অভিযুক্ত মেয়েকে আসামী করে শনিবার রাতেই যশোর কোতয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্বামী। এ ঘটনায় আজ রোববার (২৫ ডিসেম্বর) পুলিশ ঘাতক মেয়ে রুমা খাতুনকে আটক করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়ে মাকে হত্যার কথা স্বীকার করেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

জানা যায়, শনিবার দুপুরে দোগাছিয়া গ্রামের সাবেক সেনা সদস্য শাহাজান আলীর স্ত্রী আকলিমা বেগম ও বাড়িতে থাকা তালাকপ্রাপ্ত মেয়ে রুমা খাতুন পারিবারিক কাজ নিয়ে ঝগড়া শুরু করে। ঝগড়ার একপর্যায়ে মেয়ে রুমা খাতুন মা আকলিমার মাথায় ইট দিয়ে আঘাত করলে তিনি মাটিতে লুটে পড়েন। এসময় ঘটনাস্থলেই তিনি মারা যান বলে প্রত্যাক্ষদর্শীরা জানিয়েছেন। ঘটনার পরপরই মেয়ে রুমা খাতুন বাড়ি থেকে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য।

এদিকে শনিবার রাতেই নিহতের স্বামী শাহাজান আলী ঘাতক মেয়ে রুমা খাতুনকে আসামী করে যশোর কোতয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং ৮৪।

সাজিয়ালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সেলিম হোসেন সাংবাদিকদের জানান, ঘটনার পরপরই ঘাতক মেয়েকে আটকে জোর অভিযান শুরু করা হয়। রোববার সকালে তাকে আটক করা হয় বলে তিনি জানান। তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়ের ইটের আঘাতেই তার মায়ের মৃত্যু হয়েছে বলে স্বীকার করেছে।

রোববার সন্ধ্যায় আকলিমার দাফন দোগাছিয়া গ্রামে সম্পন্ন হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। এলাকাবাসী ঘাতক মেয়ের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

Leave A Reply

Your email address will not be published.