Take a fresh look at your lifestyle.

দৈনিক স্ফূলিঙ্গ সম্পাদক মিয়া সাত্তারের প্রয়াণে শোকসভা অনুষ্ঠিত

0

প্রতিবেদক :
স্বাধীন দেশের প্রথম সংবাদপত্র দৈনিক স্ফূলিঙ্গ সম্পাদক মিয়া আব্দুস সাত্তারের প্রয়াণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার (২৫ ডিসেম্বর) প্রেসক্লাব যশোর মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।

প্রেসক্লাব যশোরের ভারপ্রাপ্ত সভাপতি ওহাবুজ্জামান ঝন্টুর সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাব যশোরের সম্পাদক এসএম তৌহিদুর রহমান। বক্তব্য রাখেন প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি ও যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি দৈনিক কল্যাণ সম্পাদক একরাম-উদ দৌলা, প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি ও দৈনিক প্রভাতফেরী সম্পাদক ফকির শওকত, দৈনিক লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবীর নান্টু, গ্রামের কাগজের সম্পাদক ও যশোর সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, প্রেসক্লাব যশোরের সহ-সভাপতি নুর ইসলাম, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুুল, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি এম আইউব, দৈনিক সমাজের কথার ভারপ্রাপ্ত সম্পাদক আমিনুর রহমান মামুুন, যশোর জেলা টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আহ্বায়ক সাকিরুল কবির রিটন, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মনিরুজ্জামান মনির, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি তৌহিদ মনি ও মরহুম মিয়া আব্দুস সাত্তারের ছোট ছেলে হামিদুল ইসলাম অপু প্রমুখ।

শোকসভায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাব যশোরের সিনিয়র সদস্য এস এম সোহেল।

Leave A Reply

Your email address will not be published.