Take a fresh look at your lifestyle.

যশোরে সড়ক দুর্ঘটনায় তিন যুবক নিহত

0

প্রতিবেদক :
যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন যুবক নিহত হয়েছে। আজ রবিবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে, যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় ও শহরতলীর চাঁচড়া এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন, যশোর শহরের কাজীপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে খোকন (৩৫), ও পোস্ট অফিস পাড়া এলাকার হান্নান মোল্লার ছেলে শিমুল হোসেন (৩৪), এবং উপশহর এলাকার মনজুরুল ইসলামের ছেলে আরমান হোসেন (৩৬)।

হাসপাতাল চত্বরে সড়ক দুর্ঘটনায় নিহতদের স্বজনের আহাজারি, ছবি : কপোতাক্ষ

যশোর হাইওয়ে পুলিশ, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও যশোর কোতোয়ালি থানা পুলিশ সূত্রে জানা গেছে, প্রাইভেট কার সার্ভিসিং শেষে টেস্ট ( পরীক্ষা) করার জন্য রোববার সন্ধ্যায় খোকন ও আরমান এবং খোকনের ভাই লিটন একই প্রাইভেট কারে বের হন । পথিমধ্যে যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খায়। এ সময় গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তিনজনকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, শিমুল হোসেন মোটরসাইকেলযোগে শহরতলীর চাঁচড়া এলাকায় এসে পৌঁছালে অজ্ঞাতনামা গাড়ীর ধাক্কায় গুরুতর আহত হন। স্থানীয় লোকজন উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। জরুরি বিভাগের চিকিৎসক পৌনে ৮টার দিকে তার মৃত্যু ঘোষণা করেন।

হাসপাতাল চত্বরে সড়ক দুর্ঘটনায় নিহতদের স্বজনের আহাজারি, ছবি : কপোতাক্ষ

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই ৩ জনের মৃত্যু হয়েছে।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, আইনগত প্রক্রিয়া শেষে ৩ জনের লাশ হস্তান্তর করা হবে।

 

Leave A Reply

Your email address will not be published.