Take a fresh look at your lifestyle.

সাধারণ মানুষকে অভুক্ত রেখে এ উন্নয়ন কোন কাজে আসবে না : মেনন

যশোরে ওয়ার্কার্স পার্টির সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান

0

প্রতিবেদক :
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, দেশে অনেক উন্নয়ন হচ্ছে, কিন্তু অর্থনৈতিক সংকটে সাধারণ মানুষ ভালো নেই। ফলে এ উন্নয়নকে গল্প বলা মনে হয়। সাধারণ মানুষকে অভুক্ত রেখে এ উন্নয়ন কোনো কাজে আসবে না। আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় যশোর জেলা পরিষদ মিলনায়তনে পার্টির সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সভায় মেনন আরও বলেন, সামনে নির্বাচন। নির্বাচন আসলে ষড়যন্ত্রের খেলা শুরু হয়। অথচ সামনে বিশ্ব মন্দা আসছে। আমাদের উচিৎ দেশ রক্ষায় কাজ করা। একইসাথে আগামী নির্বাচনে নিজস্ব প্রতীকে সারাদেশে প্রার্থী দেওয়ার কথা বলেন তিনি।

পরিকল্পিতভাবে জিনিসপত্রের দাম বাড়ানো হয়েছে অভিযোগ করে তিনি বলেন, নির্বাচনই শেষ কথা নয়, বরং মানুষের ভাতের অধিকার নিশ্চিত করাও সরকারের কর্তব্য। বর্তমান লুটেরা ব্যবস্থাকে টিকিয়ে রেখে সেটা সম্ভব নয়। যুদ্ধের জন্য পণ্যের মূল্যবৃদ্ধি ঘটেছে, এটা ঠিক নয়। খুবই পরিকল্পিতভাবে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়ানো হয়েছে। সরকার এটি নিয়ন্ত্রণ না করলে এই মূল্যবৃদ্ধির প্রভাবই সরকারের সব অর্জনকে খেয়ে ফেলবে।

পার্টির যশোর জেলা সভাপতি অ্যাডভোকেট আবু বকর সিদ্দিকীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত আসনের এমপি লুৎফুন্নেসা খান। বিশেষ অতিথির বক্তব্য দেন পার্টির পলিট ব্যুরো সদস্য আনিসুর রহমান মল্লিক, দলের সাধারণ সম্পাদক সবদুল হোসেন খান প্রমুখ।

সভায় খুলনা বিভাগের বিভিন্ন জেলার নেতারা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.