Take a fresh look at your lifestyle.

এসআই স্ত্রীকে নির্যাতনের অভিযোগে সেই স্বামী পুলিশ পরিদর্শক সাময়িক বরখাস্ত

0

প্রতিবেদক :
যশোরে শাহজাদী আক্তার নামে পুলিশের নারী উপপরিদর্শককে (এসআই) নির্যাতনের অভিযোগে পুলিশ পরিদর্শক স্বামী কামরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গত ৩১ ডিসেম্বর অ্যাডিশনাল ডিআইজি বেলাল উদ্দিন সাক্ষরিত অফিস আদেশে তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। অফিস নোটিশে স্ত্রীকে নির্যাতনের কথা উল্লেখ না করলেও বিভাগীয় শৃঙ্খলা পরিপন্থি কার্য ও অসদাচরনে অপরাধ উল্লেখ করা হয়েছে।

স্বামীর নির্যাতনে আহত এসআই শাহাজাদী আক্তার যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন, ছবি : কপোতাক্ষ

গত শুক্রবার রাতে যশোর শহরের খড়কি এলাকার বাড়িতে পুলিশ পরিদর্শক কামরুজ্জামান তার স্ত্রী যশোর সদর জুডিশিয়াল কোর্টের উপপরিদর্শককে (এসআই) শাহাজাদি আক্তারকে এলোপাতাড়িভাবে মারপিট ও ছুরিকাঘাতে গুরুতর আহত করেন। শাহাজাদী আক্তার যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন। যৌতুকের মামলা তুলে নিতে নির্যাতন করা হয়েছে বলে দাবি করেছেন শাহাজাদী আক্তার। তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন পুলিশ পরিদর্শক কামরুজ্জামান। ঘটনাটি দেশের বিভিন্ন গণমাধ্যমে সংবাদটি শিরনামে আসে। বিষয়টি পুলিশ বিভাগের সর্বোচ্চ পৌঁছেলে তার বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়েছে। পুলিশ পরিদর্শক কামরুজ্জান ঝিনাইদহ পিবিআই (পুলিশ ইনভেস্টিগেশন অব ব্যুরো) কর্মরত ছিলেন।

এ বিষয়ে সোমবার বিকালে ঝিনাইদহ পিবিআই পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান বলেন, কামরুজ্জামানের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের হয়েছে। প্রাথমিক তদন্তে শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.