Take a fresh look at your lifestyle.

মেহেরপুরে ৩৮ হাজার ইউএস ডলারসহ যুবক আটক

0

মেহেরপুর প্রতিনিধি :
মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা সীমান্ত থেকে ৩৮ হাজার ইউএস ডলার, বাংলাদেশি ১৭ লাখ টাকা ও একটি মোটরসাইকেলসহ রুবেল হোসেন নামে এক যুবককে আটক করেছে বিজিবি। আটক রুবেল মেহেরপুর সদর উপজেলার খালপাড়া গ্রামের চাঁদ আলীর ছেলে। আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে বুড়িপোতা সীমান্ত ফাঁড়ির কমান্ডার নায়েক সুবেদার মো. তৌহিদুজ্জামানের নেতৃত্বে তাকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি টহলদল ১১৬ নম্বর সীমান্ত পিলারের কাছে খালপাড়া নামক স্থানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা ব্যাগের মধ্যে ৩৮ হাজার এইএস ডলার ও বাংলাদেশি ১৭ লাখ টাকা পাওয়া যায়।

বিজিবির চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন অধিনায়ক শাহ মো. ইসতিয়াক জানান, মেহেরপুরের বুড়িপোতা সীমান্তর খালপাড়া দিয়ে ইউএস ডলার পাচার করা হচ্ছে, এমন খবরের ভিত্তিতে বিজিবি’র একটি বিশেষ দল সেখানে অবস্থা নেয়। এসময় এক যুবক মোটরসাইকেলে একটি ব্যাগসহ সীমান্ত অতিক্রমকালে বিজিবি টহল দল তাকে চ্যালেঞ্জ করে। এসময় পালাবার চেষ্টা করলে বিজিবি তাকে আটক করে। তার কাছে থাকা ব্যাগ তল্লাশি করে ৩৮ হাজার ইউএস ডলার ও বাংলাদেশি ১৭ লাখ টাকা পাওয়া যায়।

এ বিষয়ে মেহেরপুর সদর থানায় মামলা দায়ের করে আসামীকে থানায় হস্তান্তর করা হয়। ইউএস ডলার ও টাকা মেহেরপুর ট্রেজারিতে জমা করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.