Take a fresh look at your lifestyle.

যশোরে ১৬ দিনে ১৭ জন নিহত

চুড়ামনকাঠীতে ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত

0

প্রতিবেদক :

যশোর-ঝিনাইদহ সড়কের চুড়ামনকাঠী বাজারে আজ সোমবার ((১৬ জানুয়ারি)) সকালে ট্রাকের ধাক্কায় জাহিদুল ইসলাম (৫০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বারোবাজার হাইওয়ে থানার ইনচার্জ মনজুরুল করিম ও এলাকাবাসী জানিয়েছেন, সকাল ৯টার দিকে জাহিদুল ইসলাম চুড়ামনকাঠী মেইন রোডে কাঁচাবাজারে কাঁচামাল কেনাকেনা করার সময় পেছন থেকে চলন্ত ট্রাক ধাক্কা দিলে রোডের উপর পড়ে গিয়ে তিনি মারাত্মকভাবে আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মাগুরায় পৌঁছালে জাহিদুল ইসলাম মারা যান। তার বাড়ি যশোর সদর উপজেলার চুড়ামনকাঠি ইউনিয়নের আহসান নগর গ্রামে। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে । এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিহত জাহিদুল ইসলাম দোগাছিয়া বাজারে একজন কাপড় ব্যবসায়ী ছিলেন। এ নিয়ে যশোরে চলতি জানুয়ারি মাসের ১৬ দিনে সড়ক দুর্ঘটনায় ১৭ জনের মৃত্যু হয়েছে।

স্বজনরা জানিয়েছেন, সড়কগুলো এখন আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে। যত্রতত্র সড়ক দুর্ঘটনা ঘটছে। এতে প্রতিনিয়ত মানুষের প্রাণহানির ঘটনা ঘটছে। আহত হচ্ছেন অনেকে।

Leave A Reply

Your email address will not be published.