Take a fresh look at your lifestyle.

মাদকদ্রব্য ও বাল্যবিয়ে নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালতে সাজার ঘোষণা

অভয়নগরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সাধারণ সভা

0

অভয়নগর প্রতিনিধি :
যশোরের অভয়নগরে মাদকদ্রব্যের বিস্তার ও বাল্যবিয়ে নিয়ন্ত্রণসহ আইনবহির্ভূত কর্মকান্ডের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দেওয়ার ঘোষণা করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সাধারণ সভা থেকে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

উপজেলা পরিষদের সভাকক্ষে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সাধারণ সভা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড সংসদের আহ্বায়ক আলী আহমেদ খান, সহকারী কমিশনার (ভূমি) থান্দার কামরুজ্জামান, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান তারু, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ তাজ, অভয়নগর থানার এসআই শামীম, উপজেলা কৃষিস্প্রসারণ কর্মকর্তা সৈয়েদা নাসরীন জাহান, ইউপি চেয়ারম্যান বিকাশ রায় কপিল, অ্যাড. নাসির উদ্দিন, সানা আব্দুল মান্নান, শেখ আবুল কাশেম, মফিজ উদ্দিন, সিনিয়র মৎস্য কর্মকর্তা ফারুক হোসাইন সাগর, শিক্ষা কর্মকর্তা মাসুদ করিম প্রমুখ।

সম্প্রতি সিদ্ধিপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা খান এ কামাল হাচানকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলায় দ্রæত ব্যবস্থা গ্রহণ এবং মহাসড়কের নওয়াপাড়া নূরবাগ বাসস্ট্যান্ডে সৃষ্ট যানজট নিরসনে স্থানীয় ব্যবসায়ী ও মটরশ্রমিক ইউনিয়নকে ভূমিকা রাখার আহ্বান জানান বক্তারা।

 

Leave A Reply

Your email address will not be published.