Take a fresh look at your lifestyle.

অভয়নগরে তুচ্ছ ঘটনায় ভাইপোর ছুরিকাঘাতে চাচা নিহত

0

প্রতিবেদক :
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যশোরের অভয়নগরে ভাইপোর ছুরিকাঘাতে চাচা নিহত হয়েছে। নিহতের নাম রাজু মোল্যা (৩৮)। তিনি প্রেমবাগ ইউনিয়নের বাবলতলা গ্রামের পিতা মৃত গোলাম নবীর ছেলে। এ ঘটনায় ভাইপো রাকিব মোল্যাকে (২২) পুলিশ গ্রেফতার করেছে। রাকিব মোল্যা প্রেমবাগ ইউনিয়নের বাবলাতলা গ্রামের ইউপি সদস্য খোকন মোল্যার ছেলে।

পুলিশ জানায়, রাজু মোল্যা বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাতে ভাইপো রাকিব মোল্যার বাড়িতে গিয়ে ফ্রিজে আদাকুচি রাখতে যান। এসময় ভাইপো আদাকুচি না রাখার জন্য নিষেধ করেন। এ নিয়ে চাচা-ভাইপো তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে ভাইপো রাকিব মোল্যা পাশেই থাকা ধারাল ছুরি দিয়ে চাচা রাজুকে পিঠে ও পেটে আঘাত করে পালিয়ে যায়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক হলে দায়িত্বরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে নেয়ার পথে শুক্রবার ভোররাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

অভয়নগর থানার ওসি কেএম শামীম উদ্দিন জানান, চাকু দিয়ে ভাইপো রাকিব মোল্যা তার চাচা রাজুকে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে। হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। পুলিশ হত্যাকারীকে আটক করেছে। লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.