Take a fresh look at your lifestyle.

নওয়াপাড়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

0

অভয়নগর প্রতিনিধি :
অভয়নগরের নওয়াপাড়া পৌর এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান শুরু করেছে পৌর কর্তৃপক্ষ। আজ শনিবার (৪ ফেব্রুয়ারি) শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত পৌরসভার বাইপাস সড়কের ফুটপাত ও ড্রেনের উপর গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। নূরবাগ স্বাধীনতা চত্বর থেকে শুরু করে অভয়নগর উপজেলা পরিষদ সংলগ্ন ডিএন মোড় নামক স্থানে পর্যন্ত এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এসময় অবৈধ স্থাপনা ভাঙ্গাসহ ড্রেনের উপর চলাচলের রাস্তায় ফেলে রাখা বিভিন্ন মালামাল জব্দ করা হয়।

নওয়াপাড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুশান্ত কুমার দাস শান্তর নেতৃত্বে চলা উচ্ছেদ অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, পৌর কাউন্সিলর মিজানুর রহমান মোল্যা, পৌরসভার পরিবেশ উন্নয়ন কর্মকর্তা রাজিবুর রহমান, কনজারভেন্সি ইন্সপেক্টর সেলিম মল্লিকসহ এলাকাবাসী।

এ ব্যাপারে পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত জানান, বার বার লিখিত ও মৌখিক নোটিশ প্রদানের পরও অবৈধ দখলদারেরা তাদের স্থাপনা অপসারণ করেনি। শনিবার সকাল থেকে দুপুর অবধি স্বাধীনতা চত্বর থেকে ডিএন মোড় পর্যন্ত উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। উচ্ছেদকৃত এলাকায় পুনরায় অবৈধ স্থাপনা গড়ে তোলা হলে মালামাল জব্দ করাসহ স্থাপনা মালিকের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল-জরিমানা করা হবে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.