Take a fresh look at your lifestyle.

অভয়গরের রাকিবুল হত্যা মামলায় অস্ত্রসহ আটক ১

0

প্রতিবেদক :
যশোরের অভয়নগরের রাকিবুল হত্যা মামলায় একজনকে অস্ত্রসহ আটক করেছে ডিবি পুলিশ। পুলিশের দাবি সে চরমপন্থি সদস্য। আটক সোলায়মান ওরফে জুয়েল মোল্লা ওরফে জুয়েল খুলনার ফুলতলা উপজেলার জামিরা গ্রামের শাহজাহান মোল্লার ছেলে।

ডিবি জানায়, এসআই শেখ আবু হাসানের নেতৃত্বে এসআই মফিজুল ইসলামের সম্বন্বয়ে শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকার সাভারের নিমেরটেক এলাকা থেকে তাকে আটক করা হয়। আটকের পর তারা জানতে পারেন সোলায়মান নিউ কমিউনিস্ট পার্টির সক্রিয় সদস্য। পরে তাকে অভয়নগর আনা হয়। তার স্বীকারোক্তিতে ঘটনার সাথে জড়িত আরেক আসামি উপজেলার দত্তগাতি গ্রামের জিয়াউর রহমান ওরফে জিয়ার বাড়ির গোয়ালঘর থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

এ ঘটনায় এসআই শেখ আবু হাসান বাদী হয়ে অভয়নগর থানায় পৃথক একটি অস্ত্র মামলা করেছেন।

ডিবি আরও জানায়, আটকের পর সোলায়মান জানিয়েছেন তারা খুলনার ফুলতলার শিমুল ভুইয়ার নির্দেশে ও দত্তগাতির সাইফুল আলম মেম্বারের নেতৃত্বে এ হত্যাকান্ড পরিচালনা করেন । এরপর তারা সটকে পরে।

উল্লেখ্য, গতবছরের ১২ মে রাত 8টার পর অভয়নগর জামিরা বাজার সংলগ্ন রাস্তার ওপর রকিবুল ইসলামকে মাথায় গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। এসময় রকিবুল ও তার স্ত্রী মটরসাইকেলে ছিলেন। স্ত্রীর সামনেই নৃশংসভাবে হত্যা করা হয় রকিবুলকে। এ ঘটনায় মামলা হয়। মামলাটি তদন্তের দায়িত্বপায় ডিবি পুলিশ।

তদন্তকালে হত্যার সাথে জড়িত ছয়জনকে আটক করা হয়েছে। তবে এখনও পলাতক রয়েছেন অন্যতম অভিযুক্ত জুয়েল, রাজু ও সাগর।

এছাড়া এ ঘটনার সাথে জড়িত আরেক আসামি সুব্রত মন্ডলকে গত ১১ জানুয়ারি সন্ত্রাসীরা একইস্থানে একইভাবে মাথায় গুলি করে হত্যা করে।

Leave A Reply

Your email address will not be published.