Take a fresh look at your lifestyle.

বঙ্গবন্ধুর ম্যুরালে অভয়নগর আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন

0

অভয়নগর প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামী লীগ অভয়নগর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেছে। আজ রবিবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অভয়নগর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

এর আগে বিকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে পূর্ণাঙ্গ কমিটির প্রথম সভা ও একুশে ফেব্রুয়ারি উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র হক বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, সহ-সভাপতি গাজী নজরুল ইসলাম, ইব্রাহিম হোসেন বিশ্বাস, আব্দুল গণী মোড়ল, রফিকুল ইসলাম সরদার, শেখ আইয়ুব হোসেন, বিকাশ রায় কপিল, খান এ কামাল হাচান, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মোল্যা, আব্দুর রউফ মোল্যা, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান বাপ্পি, শিবতোষ মন্ডল বাপ্পি, আনোয়ার হোসেন মোল্যা, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. সৈয়দ কবীর হোসেন জনি, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আকরামুজ্জামান কুদ্দুস, দপ্তর সম্পাদক গোলাম জহিরুল হক লিখন, ধর্ম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান মোল্যা, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ আব্দুল মুকিত জিলানী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সরদার আনোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক লায়লা খাতুন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক দুলাল অধিকারী, শ্রম বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম সরদার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শেখ সাইফার রহমান, সহ-দপ্তর সম্পাদক আলমগীর মিনা, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জি. হাসানুজ্জামান কাজল, কোষাধ্যক্ষ আনিসুর রহমান মিন্টু, সদস্য ফারাজী নজরুল ইসলাম, বিষ্ণুপদ দত্ত, চৈতন্য কুমার মন্ডল, সাফিয়া খানম, আখতারুজ্জামান তারু, আলমগীর হোসেন, গাজী রুহুল আমিন, জহুর আলী সরদার, আব্দুর রাজ্জাক সানা, আতিয়ার রহমান বিশ্বাস, মোশারফ হোসেন তরফদার, মিনারা পারভীন, রবিন অধিকারী ব্যাচা, ফারাজী মাসুদুর রহমান টিটো, মহিউদ্দিন খান মহির, শেখ হাবিবুর রহমান, তালিম হোসেন, নাসির উদ্দিন, বাবুল সরদার, গোলাম আজম মিঠু, সফি কামাল, ফারাজী মনির হাসান তাপস প্রমুখ।

এছাড়া উপদেষ্টামন্ডলির মধ্যে উপস্থিত ছিলেন আলী আহমেদ খান, শুকুর আহমেদ, প্রশান্ত কুমার হোড়, মৃনাল কান্তি বিশ্বাস, মনিরুল ইসলাম, অ্যাড. আব্দুল হালিম তরফদার ও হায়দার আলী গাজী।

Leave A Reply

Your email address will not be published.