Take a fresh look at your lifestyle.

যশোরে গাছের ডাল মাথায় পড়ে শ্রমিকের মৃত্যু

0

অভয়নগর প্রতিনিধি :
যশোরের অভয়নগরে গাছের ডাল মাথায় পড়ে সালাউদ্দিন লস্কর (৫৭) নামে এক গাছকাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ বুধবার (১৫ ফেব্রুয়ারি) অভয়নগর উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের পাথালিয়া গ্রামে সুনীল কুমারের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। নিহত সালাউদ্দিন লস্কর উপজেলার শ্রীধরপুর গ্রামের মৃত আবুল হোসেন লস্করের ছেলে। তিনি এলাকায় গাছকাটা শ্রমিক হিসেবে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে সুনীল কুমারের বাড়ি সংলগ্ন পুকুর পাড়ে দুই শ্রমিক একটি শিরিষ গাছের ডাল কাটার কাজ করছিলেন। একজন শ্রমিক ডাল কাটছিলেন এবং অপর শ্রমিক সালাউদ্দিন লস্কর নিচে দাঁড়িয়ে ছিলেন। এসময় গাছের কাটা ডাল নিচে পড়লে তার একটি অংশ ছিটকে গিয়ে সালাউদ্দিনের মাথা লাগে। এতে তিনি গুরুতর আহত হন। উদ্ধার করে হাসপাতালে নেওয়ার আগে তার মৃত্যু হয়।

নিহতের বড় ছেলে শামীম হোসেন জানান, তার বাবা গাছকাটা শ্রমিক হিসেবে কাজ করতেন। গাছের ডাল মাথায় পড়ে তার বাবার মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় মৃত্যু হওয়ায় তিনি কারো বিরুদ্ধে অভিযোগ করবেন না।

এ ব্যাপারে অভয়নগর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, গাছের ডাল মাথায় পড়ে সালাউদ্দিন লস্কর নামে একজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.