Take a fresh look at your lifestyle.

শিক্ষিকা ও ছাত্রীকে মারপিট করা ট্রেনের পরিচালক বরখাস্ত

0

প্রতিবেদক :
যশোরের অভয়নগরের নওয়াপাড়া রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে শিক্ষিকা ও ছাত্রী মারপিট করা ট্রেনের পরিচালক আব্দুল্লাহ আল মামুনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নওয়াপাড়া রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মাসুদ রানা।

স্টেশন মাস্টার মাসুদ রানা জানান, এক শিক্ষিকার লিখিত অভিযোগের ভিত্তিতে রেলওয়ে বিভাগীয় দপ্তর পাকশি আব্দুল্লাহ আল মামুন নামে ট্রেনের এক পরিচালককে (গার্ড) সাময়িক বরখাস্ত করেছে। এছাড়া ট্রেনের সকল দায়িত্ব থেকে তাকে অব্যাহতি দিয়েছে। ওই দিনের ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণেরও সিদ্ধান্ত নিয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার সকালে যশোরের ঝিকরগাছায় স্কাউটের পুষ্পক্যাম্প অনুষ্ঠানে অংশ নিতে দুই ছাত্রীসহ এক শিক্ষিকা নওয়াপাড়া রেলওয়ে স্টেশন যান। সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে বেনাপোলগামী বেতনা এক্সপ্রেস ট্রেন নওয়াপাড়া রেলওয়ে স্টেশন পৌঁছায়। ট্রেনে প্রচন্ড ভিড় থাকায় তিনি দুই ছাত্রীকে নিয়ে ট্রেনের পরিচালক আব্দুল্লাহ আল মামুনের বগিতে (গার্ডরুম) উঠার চেষ্টা করেন। ট্রেনের পরিচালক তাদের উঠতে না দিয়ে প্রথমে শিক্ষিকার মুখে লাথি মারেন। পরে প্রতিবাদকারী এক ছাত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন।

ঘটনার পর আহত শিক্ষিকা নওয়াপাড়া রেলওয়ে কর্তৃপক্ষের কাছে লিখিত ও ৯৯৯-এ ফোন করে অভিযোগ করেন।

Leave A Reply

Your email address will not be published.