Take a fresh look at your lifestyle.

মেহেরপুরে ষাটোর্দ্ধ বন্ধুদের মিলন মেলা

0

মেহেরপুর প্রতিনিধি :
মেহেরপুরের মুজিবনগর আম্রকাননে শুক্রবার দুই শতাধিক ষাটোর্ধ্ব বন্ধুর মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকাল থেকে ষাটোর্ধ্ব বন্ধুরা মুজিবনগর আম্রকাননে জমায়েত হয়। মিলন মেলায় আরেফিন বকুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আয়ুব হোসেন, মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দীন চুন্নু, তাহেরুল ইসলাম, শামীম হোসেন, বড় কালু, শংকর বিশ্বাস, আতিয়ার রহমান প্রমুখ।

মিলন মেলার আহ্বায়ক শংকর বিশ্বাস জানান, মেহেরপুর জেলার দু’শতাধিক ষাটোর্ধ্ব মানুষ এবারের মিলন মেলায় অংশগ্রহণ করে। বৃদ্ধদের সমস্যা চিহ্নিত করে তাদের পুনর্বাসনে সহায়তার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শারীরিক প্রতিবন্ধী জালাল উদ্দীন জানান, সমবয়সীদের সঙ্গে বছরে একদিন মিলিত হতে পেরে ভালো লাগছে। তিনি আরও জানান, মেলার আর্থিক ব্যয়ভার সমবয়সী সামর্থবান বন্ধুরা মেটায়।

১৯৮৮ সালে শামীম জাহাঙ্গীর সেন্টু, শাহনেওয়াজ হোসেন, আলী রেজা বিচু ও আলমগীর হোসেন এই মিলন মেলার আয়োজন করে। সেই থেকে ১৯৭৭ থেকে ১৯৭৯ সালের এসএসসি বন্ধুদের মিলন মেলা হয়ে আসছে। জাতি ধর্ম ভুলে শ্রমিক, সরকারি কর্মকর্তা-কর্মচারী, পেশাজীবী ব্যবসায়ী, সাংবাদিক, জনপ্রতিনিধি বন্ধুরা প্রতিবছর ফেব্রুয়ারি মাসের শেষ শুক্রবার মিলিত হয়।

 

Leave A Reply

Your email address will not be published.