Take a fresh look at your lifestyle.

নড়াইলে দীপ্ত সাহা হত্যা মামলার রহস্য উন্মোচন

0

প্রতিবেদক :
নড়াইলে দীপ্ত সাহা হত্যা মামলার রহস্য উন্মোচন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই, যশোর। যশোর ও নড়াইল পুলিশের সহায়তায় পিবিআই ২৪ ঘন্টার মধ্যে হত্যার রহস্য উন্মোচন করে। এ সময় ৩ জন আসামী গ্রেফতার এবং লুন্ঠিত মোটরসাইকেল উদ্ধার করা হয়। হত্যার শিকার দীপ্ত সাহা নড়াইল জেলার সদর উপজেলার হোগলাডাঙ্গা গ্রামের দীনবন্ধু সাহার ছেলে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, নিহত দীপ্ত সাহা, বাড়ি থেকে পাশবর্তী হোগলাডাঙ্গা পূর্বপাড়া আড়ংখোলায় নামযজ্ঞ অনুষ্ঠান দেখার কথা বলে তার ব্যবহৃত মোটরসাইকেলসহ বের হয়ে যায়। পরদিন ২৫ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১১টায় নড়াইল সদর উপজেলার হোগলাডাঙ্গা গরানের মাঠ হাজরাতলা মহাশ্মশানের পাশে উত্তম বিশ্বাসের লিজকৃত মাছের ঘেরে পানির মধ্য থেকে দীপ্ত সাহার মৃতদেহ উদ্ধার করা হয়।

পিবিআই যশোরের ছায়া তদন্তকালীন সময়ে তথ্যপ্রযুক্তির সহায়তায় নড়াইল সদর উপজেলার গোপালপুর গ্রামের শিশির সরকারের ছেলে সুমন সরকার, সরজিত বিশ্বাসের ছেলে সজীব কুমার বিশ্বাস, গৌতম রায়ের ছেলে আকাশ রায়কে ২৫ ফেব্রুয়ারি দিবাগত রাতে হত্যাকান্ডের সন্দেহভাজন হিসেবে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা হত্যাকান্ডের সাথে জড়িত বলে স্বীকার করে। এ ঘটনায় নড়াইল সদর থানায় হত্যা মামলা করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.