Take a fresh look at your lifestyle.

বাঁচতে চায় অসহায় শিপলু

0

প্রতিবেদক :
অসহায় আব্দুর রহিম শিপলুর (৪০) জীবন বাঁচাতে সাহায্যোর হাত বাড়িয়ে দিন। শিপলু দীর্ঘদিন লিভার জটিলতাসহ বিভিন্ন শারীরিক রোগে ভুগছেন। জরুরি ভিত্তিতে তার অপারেশনসহ উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। আব্দুর রহিম শিপলু যশোর নতুন উপশহর ডি-ব্লক এলাকার মৃত আবদুল হকের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, অসুস্থ শিপলু পরিবাররের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। বেসরকারি একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাকরি করে পরিবারের খরচ চালান। অসুস্থ হওয়ার পর থেকে ঠিকমতো কাজকর্ম করা তার পক্ষে সম্ভব হচ্ছে না। স্ত্রী সন্তান নিয়ে কষ্টে দিন কাটাচ্ছেন। তার দুটি সন্তান রয়েছে। পুত্র সন্তান আবিদ ৬ষ্ঠ শ্রেণিতে এবং ৫ বছর বয়সের কন্যাসন্তান ফাতিমা শিশু শ্রেণীতে পড়াশোনা করে। টাকার অভাবে তার সন্তানদের পড়ালেখা ধ্বংস হতে বসেছে। একদিকে সংসার চালাতে ব্যর্থ নিজের চিকিৎসা খরচ বহন সবই বন্ধ হয়ে বিপাকে পুরো পরিবার।

অসুস্থ শিপলুর শিশু সন্তান আবিদ জানায়, বাবার এই পরিস্থিতিতে নিজেদের বড্ড অসহায় লাগছে। একদিকে পরিবারের অসহায়তা অন্যদিকে বাবার যন্ত্রণার ছটফট এই বয়সে মেনে নেওয়া অনেক কষ্ট। সকলের কাছে বাবার সহযোগিতা ও দোয়া চেয়ে কান্নায় ভেঙ্গে পড়ে শিশু আবির।

চিকিৎসকরা জানিয়েছেন, উন্নত চিকিৎসার জন্য প্রায় ৬-৭ লাখ টাকার প্রয়োজন। তার একার পক্ষে চিকিৎসা ব্যয় নির্বাহ করা সম্ভব নয়। তাই তিনিসহ তার পরিবারের পক্ষ থেকে সমাজের দানশীল ও বিত্তবানদের কাছে সাহয্যের আবেদন জানিয়েছেন। কোনো হৃদয়বান ব্যক্তি আব্দুর রহিম শিপলুকে চিকিৎসায় সাহায্য দিতে চাইলে যোগাযোগ করুন : বিকাশ এবং নগদ মোবাইল- ০১৭৩৬-১৩৯৮০৩ নম্বরে। ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড, নাভারণ শাখার হিসাব নম্বর ০১৯৮১২৬০০০০০০৮৬

Leave A Reply

Your email address will not be published.