Take a fresh look at your lifestyle.

যশোরে যুবলীগের শান্তি সমাবেশ

0

প্রতিবেদক :
যশোরে বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা শান্তি সমাবেশ করেছে। আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে সদর উপজেলার হৈবতপুর ইউনিয়ন পরিষদ মাঠে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল প্রধান অতিথি এবং ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সোহরাব হোসেন, হৈবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সিদ্দিক ও হৈবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সামছুল হক বিশ্বাস বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

হৈবতপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সরোয়ার হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর আলমের সঞ্চলনায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাবের হোসেন জাহিদ, মীর হামিদুল ইসলাম, সাবেক যুগ্ম-সাধারণ আহসানুল করিম রহমান, সাবেক উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক রেযোয়ান হোসেন মিথুন, ইউপি সদস্য আলমগীর হোসেন, আহম্মদ আলী, গিয়াস উদ্দিন লিটু, মর্জিনা বেগম ও শহর ছাত্রলীগের সদস্য তছিকুর রহমান রাসেল।

সমাবেশে বক্তারা বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে প্রতিবাদ ও আওয়ামী লীগকে সুসংগঠিত করতে তৃণমূলের নেতাকর্মীদের উজ্জীবিত করার লক্ষ্যে দিক-নির্দেশনা দেন।

Leave A Reply

Your email address will not be published.