Take a fresh look at your lifestyle.

যশোরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

0

প্রতিবেদক :
বিডি ফুড কর্মী ইসলাম হোসেনকে কুপিয়ে জখম করে টাকা ছিনতাইয়ের ঘটনার প্রতিবাদে মানববন্ধন হয়েছে যশোরে। আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) প্রেসক্লাব যশোরের সামনে যশোর সদর উপজেলা পরিবেশক শ্রমিক ইউনিয়নের ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

শনিবার রাতে যশোর-খুলনা মহাসড়কের গোপালপুর ও পিকনিক কর্নারের মাঝখানে দুর্ধষ ছিনতাইয়ের কবলে পড়েন বিডি ফুডের পণ্য সরবরাহ কর্মী ইসলাম হোসেন। এসময় সন্ত্রাসীরা তাকে নৃশংসভাবে কুপিয়ে জখম করে ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনার দুদিন পর সোমবার পরিবেশক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এ মানববন্ধনের কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, যশোরে হঠাৎ ছিনতাইকারীদের উৎপাত বেড়ে গেছে। তাদের দৌরাত্মের কারণে মানুষ শান্তিতে চলাফেরা করতে পারছে না। এ পরিস্থিতিতে পরিবেশক শ্রমিকদের কর্মক্ষেত্রে নিরাপত্তার অভাব দেখা দিয়েছে। ইসলাম হোসেনের ওপর সন্ত্রাসীদের নৃশংস হামলার ঘটনা তার বড় প্রমাণ।

বক্তারা ইসলাম হোসেনের ওপর সন্ত্রাসী হামলা ও ছিনতাইয়ের ঘটনায় জড়িতদের দ্রুত চিহ্নিত করে গ্রেফতারের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন জেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মজনু, সদর উপজেলা পরিবেশক শ্রমিক ইউনিয়নের সভাপতি আকরাম বিশ্বাস, সহসভাপতি মো. নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক রাব্বি হোসেন, সাংগঠনিক সম্পাদক আকতারুজ্জামান, কোষাধ্যক্ষ মো. মিলন শেখ, পিয়াল হোসেন প্রমুখ।

 

Leave A Reply

Your email address will not be published.