Take a fresh look at your lifestyle.

যশোর আওয়ামী লীগের সভাপতির শর্টগান উঠিয়ে হামলার অভিযোগ, আহত ২

0

প্রতিবেদক :
যশোর জেলা আওয়ামী লীগ সভাপতির বিরুদ্ধে জমি নিয়ে বিরোধে পিতা-পুত্রকে পিটিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলনের শর্টগান দিয়ে তাদের পেটানোরও অভিযোগ করা হয়েছে। আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার হামিদপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন ঐ এলাকার বাসিন্দা এবিএম জাফরী (৩৮) ও তার পিতা আসাদুজ্জামান (৬৫)। তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত জাফরী অভিযোগ করে বলেন, হামিদপুর গ্রামের হারেজ ফকিরের বাড়ির সামনে ৩০ বছর আগে তার পিতা শিল্প ব্যাংক থেকে ১০ একর জমি ক্রয় করেন। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে তিনি ও তার পিতা ঐ জমিতে কলাগাছ রোপণ করতে যান। জমিতে কলাগাছ রোপণ করার সময় হঠাৎ জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন ও তার নেতৃত্বে ১২-১৫ জন সন্ত্রাসী চাইনিজ কুড়াল ও শর্টগান নিয়ে উপস্থিত হন।

এ সময় শহিদুল ইসলাম মিলন ঐ জমি তার বিয়াইয়ের দাবি করে দখল করার চেষ্টা করেন। এ সময় দু’পক্ষের কথা-কাটাকাটির একপর্যায়ে শহিদুল ইসলাম মিলনের লোকজন জাফরী ও তার পিতার উপর শর্টগান দিয়ে হামলা চালান এবং জাফরীর মাথায় শর্টগান দিয়ে আঘাত করেন। জাফরী ও তার পিতা আসাদুজ্জামান আহত হলে গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে হামলাকারীদের ধাওয়া করে। ধাওয়ার মুখে হামলাকারীরা মোটরসাইকেল ও জিপগাড়িযোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

গ্রামবাসী জাফরী ও তার পিতা আসাদুজ্জামানকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন অভিযোগ অস্বীকার করে বলেন, এ ধরনের কোনো ঘটনাই তিনি জানেন না। তিনি দাবি করেন, ‘এখন তথ্যপ্রযুক্তির যুগ। হামলার ঘটনায় যদি আমি জড়িত থাকলে তারা ডকুমেন্ট দেখাক; ছবি দেখাক।’

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, হামিদপুরে একটি মারামারির ঘটনা শুনেছি। কোনো পক্ষ থেকে আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Leave A Reply

Your email address will not be published.