Take a fresh look at your lifestyle.

অভয়নগরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান, স্কুলছাত্রীর মুখে ব্লেডের পোচ

যুবক আটক

0

প্রতিবেদক :
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় যশোরের অভয়নগরে স্কুলছাত্রীর মুখে ধারালো ব্লেড দিয়ে ক্ষত করেছে রোহান (২১) নামে এক যুবক। বুধবার উপজেলার নূরবাগ স্বাধীনতা চত্বর সংলগ্ন গরুহাটা এলাকায় এ ঘটনা ঘটে। আহত স্কুলছাত্রী নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী। তার ডানকানের পাশে মুখমণ্ডলে ব্লেড দিয়ে ক্ষত করা হয়েছে। এ ঘটনায় স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা করেছেন। হামলাকারী যুবক রোহানকে আটক করেছে পুলিশ। সে উপজেলার বুইকরা গ্রামের ড্রাইভারপাড়া এলাকার হায়দারের ছেলে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহত স্কুলছাত্রী জানায়, বুধবার (১ মার্চ) স্কুল ছুটির পর পায়ে হেঁটে বাড়ি ফিরছিল। গরুহাটা এলাকায় পৌঁছালে রোহান নামে এক যুবক তাকে দাঁড়াতে বলে এবং প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় রোহান তার মাথার চুল ধরে কানের পাশে মুখমণ্ডলে ব্লেড দিয়ে ক্ষত করে পালিয়ে যায়। এলাকাবাসী উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকাল ৪টার দিকে নওয়াপাড়া মডেল স্কুলের ড্রেস পরা এক ছাত্রীর মুখে ব্লেড দিয়ে ক্ষত করে এক যুবককে দৌঁড়ে পালিয়ে যেতে দেখা যায়। রক্তাক্ত অবস্থায় ঐ ছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। রোহান নামে অভিযুক্ত যুবককে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২ মার্চ) তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.