Take a fresh look at your lifestyle.

মণিরামপুরে সড়কের পাশে পড়ে ছিল দুই মোটরসাইকেল আরোহীর লাশ

0

প্রতিবেদক :
যশোরের মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ও অপর একজন গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন : খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকার নরনিয়া গ্রামের আইয়ুব মোড়লের ছেলে মাসুদ রানা (২৫) ও কেশবপুর উপজেলার শ্রীরামপুর গ্রামের সামাদ শেখের ছেলে রুবেল শেখ (২৪)। আহত হয়েছেন চুকনগর এলাকার নরনিয়া গ্রামের মৃত আলী মোড়লের ছেলে রাকিব মোড়ল (২৫)। বুধবার (১ মার্চ) মধ্যরাতে যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে কিভাবে মোটরসাইকেল আরোহীরা দুর্ঘটনাকবলিত হলেন তা নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয়রা জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে তারা যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর কলেজ এলাকায় দুর্ঘটনাকবলিত একটি মোটরসাইকেল ও তিন আরোহীকে পড়ে থাকতে দেখেন। এ সময় তারা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। ঘটনাস্থল থেকে তারা দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও দুজনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। এরা হলেন মাসুদ রানা ও রুবেল শেখ। আর গুরুতর আহত রাকিব মোড়লকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। তবে দুর্ঘটনাটি কিভাবে ঘটলো তা কেউ নিশ্চিত করতে পারেননি।

সড়কের পাশে পড়ে ছিল দুই মোটরসাইকেল আরোহীর লাশ, ছবি : কপোতাক্ষ

নিহত মাসুদ রানার বড়ভাই রিপন হোসেন জানান, তার ভাই মাসুদ রানা ভাড়ায় মোটরসাইকেল চালায়। আর রাকিব মোড়ল মোটরসাইকেল সার্ভিসিংয়ের কাজ করে। বুধবার বিকেলে তারা দুজন মোটরসাইকেলে করে গিরিশ কেনার জন্য যশোর শহরে গিয়েছিল। রাতে যশোর থেকে চুকনগরে ফিরছিল তারা। ফেরার পথে তারা এক্সিডেন্ট করতে পারে।

মণিরামপুুর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার ঘটনাস্থলে সাংবাদিকদের জানান, দুর্ঘটনার খবর পেয়ে তারা ঘটনাস্থলে আসেন। ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ ও একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

মণিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, পথচারীদের মাধ্যমে খবর পেয়ে তারা ঘটনাস্থলে আসেন। ঘটনাস্থলে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তবে কিভাবে দুর্ঘটনা ঘটেছে তা জানা যায়নি। নিহত দুজনের লাশ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.