Take a fresh look at your lifestyle.

যশোরে একইদিনে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণ কার্যক্রম উদ্বোধন

0

প্রতিবেদক :
‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে’ একইদিনে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণের কার্যক্রম আজ বৃহস্পতিবার (৩ মার্চ) যশোর বিআরটিসি বাস ডিপো কার্যালয়ে উদ্বোধন করা হয়েছে।

জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান প্রধান অতিথি হিসেবে এ কার্যক্রম উদ্বোধন করেন। এসময় জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রীর ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ গড়তে দক্ষ চালক তৈরিতে এই কার্যক্রম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। লাইসেন্স পেতে এখন আর ভোগান্তি পোহাতে হবে না। একদিনের মধ্যেই ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক পদ্ধতিতে আঙ্গুলের ছাপ গ্রহণের কার্যক্রম শেষ করা হবে। সরকার সকল সেবাকে সহজ করতে চায়। তারাই ধারাবাহিকতায় এ কার্যক্রম অব্যাহত থাকবে।

একইদিনে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণ করা হচ্ছে , ছবি : কপোতাক্ষ

সেবা সহজিকরণ হওয়ায় খুশি সেবাগ্রহিতারাও। তাদের দাবি একটি লাইসেন্স করতে ৪-৫ বার আসা লাগতো। একদিনে সেবা নিশ্চিত হওয়ায় তাদের ভোগান্তি ও অর্থ সাশ্রয় হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. রেহেনেওয়াজ, ট্রাফিক ইন্সপেক্টর মো. মাহফুজুর রহমান, বিআরটিএ সহকারী পরিচালক এস এম মাহফুজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ-বিআরটিএ যশোর সার্কেল এর আয়োজন করে।

Leave A Reply

Your email address will not be published.