Take a fresh look at your lifestyle.

যশোরে রাশেদ হত্যায় আটক এক, ইজিবাইক উদ্ধার

0

প্রতিবেদক :
যশোরের অভয়নগর উপজেলার ধোপাদী গ্রামের মাছের ঘের থেকে ইজিবাইক চালক রাশেদ হত্যায় জড়িত একজনকে আটক করেছে র‍্যাব। এসময় ছিনতাই করা ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে। আজ রোববার (৫ মার্চ) দুপুরে যশোর সদর উপজেলার চাঁচড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক বেল্লাল হোসেন (৪৫) মাগুরার শালিখা উপজেলা সদরের একিন মোল্লার ছেলে।

র‍্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার এম নাজিউর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে জানান, যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী এলাকার রাশেদ উদ্দিন ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। প্রতিদিনের মতো গত ২ মার্চ সকালে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। পরদিন সকালে অভয়নগর উপজেলার ধোপাদী এলাকার একটি মাছের ঘের থেকে গলায় রশি পেঁচানো অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় রাশেদের বাবা অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে অভয়নগর থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই র‍্যাব-৬ যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরপর আজ দুপুরে যশোর সদর উপজেলার চাঁচড়া এলাকায় অভিযান চালিয়ে বেল্লাল হোসেনকে আটক ও তার হেফাজত থেকে রাশেদের ইজিবাইকটি উদ্ধার করা হয়।

হত্যার পর ছিনতাই করা ইজিবাইক উদ্ধার করা হয়, ছবি : কপোতাক্ষ

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে মামলার তদন্তকারী সংস্থা পিবিআই যশোরের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.