Take a fresh look at your lifestyle.

অভয়নগরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

0

অভয়নগর প্রতিনিধি :
যশোরের অভয়নগরে স্ত্রী শুকুরন বেগমকে (৩০) শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী বিল্লাল আহমেদ (৩৮) ওরফে বিল্লালের বিরুদ্ধে। আজ সোমবার (৬ মার্চ) দুপুরে উপজেলার বুইকরা গ্রামে গরুহাটা এলাকায় বিল্লালের বাড়ি থেকে শুকুরনের মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে বিল্লাল পলাতক রয়েছেন। তিনি বুইকরা গ্রামের নেছার উদ্দিনের ছেলে।

শুকুরন বেগমের ভাই মো. রায়হান বলেন, তার ভগ্নিপতি একজন ইজিবাইক চালক। তিনি প্রায়ই তার বোনকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন। রবিবার রাত আনুমানিক ৮টার দিকে তার বোন মোবাইল ফোনে জানান, তোর দুলাভাই আমার সঙ্গে খারাপ আচরণ ও মারপিট করেছে। সকালে আমার সঙ্গে দেখা করতে আসবি ভাই বলে ফোন কেটে দেয় সে।

সোমবার বেলা আনুমানিক সাড়ে ১১টায় বোনের বাড়িতে এসে দেখি শোবার ঘরে খাটের উপর বিছানার চাদর দিয়ে আমার বোনের মরদেহ ঢেকে রাখা হয়েছে। আমার বোনকে তার স্বামী বিল্লাল গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে। তার বিরুদ্ধে থানায় হত্যা মামলা করব। এ ব্যাপারে অভিযুক্ত বিল্লালের মোবাইল ফোনে বার বার যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহের গলায় কালো ক্ষতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বলা যাবে হত্যা না আত্মহত্যার ঘটনা। তবে নিহতের স্বামী বিল্লালকে খুঁজে পাওয়া যায়নি। মামলা প্রক্রিয়াধীন।

 

 

Leave A Reply

Your email address will not be published.