Take a fresh look at your lifestyle.

বঙ্গবন্ধু ও সমবায় প্রতিমন্ত্রীর সম্পর্কে কুরুচিপূর্ণ ভাষায় গালিগালাজ করায় মানহানির অভিযোগে মামলা

0

প্রতিবেদক :
মণিরামপুরে বঙ্গবন্ধু ও তাঁর সহধর্মিনী এবং সমবায় প্রতিমন্ত্রী ও তার স্ত্রীর সম্পর্কে কুরুচিপূর্ণ ভাষায় গালিগালাজ করায় মানহানির অভিযোগে সাত জনের বিরুদ্ধে যশোর আদালতে একটি মামলা হয়েছে। আজ সোমবার (৬ মার্চ) মণিরামপুরের এড়েন্দা গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আব্দুল মজিদ বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা বসু অভিযোগ গ্রহণ করে আগামী বৃহস্পতিবার আদেশের জন্য দিন ধার্য করেছেন।

আসামিরা হলেন : মণিরামপুরের এড়েন্দা গ্রামের মৃত নূর আলী মোড়লের ছেলে মুস্তাকিন ও নজরুল ইসলাম, মৃত জিয়াদ আলীল মোড়লের ছেলে মফিজুর রহমান ও আজিজুর রহমান, মৃত এছের আলী মোড়লের ছেলে আনোয়ার হোসেন, আজিজুর রহমানের ছেলে বাবু হোসেন এবং মৃত আত্তাব সরদারের ছেলে আব্দুল মজিদ।

মামলার অভিযোগে জানা গেছে, আসামিরা মুক্তিযুদ্ধের চেতনার পরিপন্থি লোকজন। তারা একাধিক নাশকতা, বিস্ফোরক, মারামারি মামলার আসামি। বিভিন্ন সময়ে আসামিরা সংঘবদ্ধ হয়ে সাধারণ মানুষের মধ্যে ভীতির সৃষ্টি করে। গত ২৭ ফেব্রুয়ারি বিকেলে এড়েন্দা সরদার পাড়ার আজগর আলীর চায়ের দোকানে লোকজন নিয়ে বসেছিলেন আব্দুল মজিদ। এ সময় আসামিরা দোকানে এসে বঙ্গবন্ধু ও তার সহধর্মিনী এবং সমবায় প্রতিমন্ত্রী ও তার স্ত্রী সম্পর্কে অকথ্য ভাষায় গালিগালাজ ও মুস্তাকিন শ্লোগানের ভঙ্গিতে কুরুচিপূর্ণ কথা বলতে থাকলে অপর আসামিরা একই ভঙ্গিতে তার জবাব দেয়। এমন কর্মকান্ডের প্রতিবাদ করলে আসামিরা আব্দুল মজিদকে মারপিট ও খুন-জখমের হুমকি দিয়ে চলে যান। পরে সাক্ষীদের সাথে আলোচনা করে তিনি আদালতে এ মামলা করেছেন।

Leave A Reply

Your email address will not be published.