Take a fresh look at your lifestyle.

অভয়নগরে কোচিং বাণিজ্য বন্ধে ব্যবস্থা গ্রহণের দাবি

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের আলোচনাসভা

0

অভয়নগর প্রতিনিধি :
যশোরের অভয়নগরে শিক্ষার্থী ও অভিভাবকদের জিম্মি করে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিকের একশ্রেণির শিক্ষক মোটা অংকের টাকার বিনিময়ে কোচিং বাণিজ্য চালিয়ে যাচ্ছেন। অর্থের অভাবে অনেক মেধাবী শিক্ষার্থী ঐসব শিক্ষকের কাছে কোচিং করতে পারছে না। যে কারণে তাদের বিভিন্ন সময় হয়রানি ও পরীক্ষার ফলাফলে সমস্যা সৃষ্টি করা হচ্ছে। ঐসব শিক্ষকের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থাসহ কোচিং বাণিজ্য বন্ধে ব্যবস্থা গ্রহণের দাবি করা হয়েছে।

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদযাপন উপলক্ষে আলোচনাসভায় বক্তারা এ দাবি করেন। উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে আজ সোমবার (১৩ মার্চ) উপজেলা পরিষদের অডিটোরিয়ামে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান তারু ও মিনারা পারভীন, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মাসুদ করিম, ইউপি চেয়ারম্যান সানা আব্দুল মান্নান, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের পক্ষে তপন কুমার বিশ্বাস, শিক্ষকদের পক্ষে লক্ষী সরকার, পরিচালনা পর্ষদের এস এম ফরিদ আহম্মেদ, আবু দাউদ ও শিক্ষার্থীদের পক্ষ থেকে কোটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তয় শ্রেণির স্নেহা মন্ডল।

 

Leave A Reply

Your email address will not be published.