Take a fresh look at your lifestyle.

যশোরে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে সৎ বাবাকে গণপিটুনি

0

প্রতিবেদক :
যশোরে সৎ বাবার হাতে ধর্ষিত হয়েছে ৩ বছরের অবুঝ শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উত্তেজিত জনগণ সৎ বাবা আব্দুল কুদ্দুসকে গণপিটুনি দিয়েছে। পরে পুলিশ তাকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করে। তাকে পুলিশ প্রহরায় চিকিৎসা দেয়া হচ্ছে। যশোর কোতোয়ালি থানায় মামলার পর তাকে আটক দেখানো হয়েছে।

বৃহস্পতিবার শহরতলীর রামনগর ইউনিয়নের কুয়াদা বাজার এলাকার ফাঁকা মাঠে এ পৈশাচিক ঘটনা ঘটে। পরে শিশুটিকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা বলেছেন, তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তবে শিশুটি এখন শঙ্কামুক্ত।

শিশুর পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, শিশুটির মায়ের দাম্পত্য বিচ্ছেদের পর কুয়াদা বাজার এলাকার জসিমের বাড়ির ভাড়াটিয়া কুদ্দুসের সাথে বিয়ে হয়। তিনি যশোর সদর উপজেলার মন্ডলগাতি গ্রামের বাসিন্দা।

দ্বিতীয় বিয়ের সূত্রে তিনি শিশুকন্যাকে নিজের কাছে রাখতেন। বৃহস্পতিবার বিকেলে সৎ বাবা কুদ্দুস গোসল করানোর কথা বলে বাড়ি থেকে শিশুটিকে নিয়ে যায়। কিন্তু অনেকক্ষণ বাড়ি না ফেরায় শিশুর মা খোঁজাখুজি শুরু করেন। একপর্যায়ে লোকমুখে জানতে পারেন শিশুটি ফাঁকা মাঠে দাঁড়িয়ে কান্নাকাটি করছে।

বিষয়টি কুদ্দুসের কাছে জানতে চাইলে সে সদুত্তোর দিতে পারেনি। এরপর শিশুটির মা ও চাচাসহ স্থানীয়রা প্রকৃত কারণ বুঝতে পেরে কুদ্দুসকে ধরে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক বলেছেন, শিশুটির ক্ষত চিহ্ন রয়েছে। তার অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.