Take a fresh look at your lifestyle.

মেহেরপুরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

0

মেহেরপুর প্রতিনিধি :
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আজ রবিবার (২৬ মার্চ) মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমিতে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়েছে। জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে পুলিশ সুপার রাফিউল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মো. মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক লিংকন বিশ্বাস, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ, পি পি পল্লব ভট্টাচার্য প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে, মেহেরপুর স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান। এখানে বাংলাদেশ পুলিশ, আনসার ও ভিডিপি, জেল পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বিএনসিসি, গার্ল গাইডসহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছেলে-মেয়েরা মনোজ্ঞ কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন করেন।

শরীরচর্চায় মেহেরপুর সরকারি শিশু পরিবার প্রথম, বুদ্ধি প্রতিবন্ধী অটিস্টিক বিদ্যালয় ২য় এবং সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং কালেক্টরেট স্কুল যৌথভাবে তৃতীয় স্থানের পুরস্কার লাভ করে।

Leave A Reply

Your email address will not be published.