Take a fresh look at your lifestyle.

যশোরে নারী সাংবাদিকের জীবনাবসান

0

প্রতিবেদক :
যশোরের জেষ্ঠ্য নারী সাংবাদিক এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার শাহানারা বেগম (৬৬) আর নেই। আজ রোববার (২৬ মার্চ) রাতে শহরের সার্কিটপাড়ার নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না…রাজিউন)। তিনি বার্ধক্যজনিতসহ নানা রোগে শয্যাশায়ী ছিলেন।

প্রেসক্লাব যশোর ও পরিবার সূত্রে জানা গেছে, সোমবার (২৭ মার্চ) যশোর কারবালা মসজিদ প্রাঙ্গনে নামাজে জানাযা শেষে শহরের কারবালা কবরস্থানে দাফন করা হবে।

শাহানারা বেগমের সাংবাদিকতা শুরু দৈনিক জনকণ্ঠের দিনাজপুরের হিলি প্রতিনিধি হিসেবে। এরপর ১৯৯৬ সালে নিজ জন্মস্থান যশোরে ফিরে দৈনিক খবর পত্রিকার যশোর সংবাদদাতা হিসাবে সাংবাদিকতা করেন। পরে তিনি ‘ঝড়’ নামে একটি সাপ্তাহিক পত্রিকার সম্পাদক ও প্রকাশক হিসেবে দায়িত্ব পালন করেন।

শাহানারা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান ও সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমান। যশোরের এই নারী সাংবাদিকের মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনোতোষ বসু, সাধারণ সম্পাদক এইচ আর তুহিনসহ নেতৃবৃন্দ, সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম আইয়ুব, সাধারণ সম্পাদক আকরামুজ্জামানসহ বাংলাদেশ টেলিভিশন সাংবাদিক অ্যাসোসিয়েশন যশোর, ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশন যশোর নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.