Take a fresh look at your lifestyle.

যশোরে দিনেদুপুরে বাসায় চুরি, ৬ লাখ টাকার জিনিসপত্র খোয়া

0

প্রতিবেদক :
যশোরে দিনেদুপুরে বাসায় চুরির ঘটনা ঘটেছে। এসময় চোরেরা সাড়ে ৫ লাখ টাকার স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ৬ লাখ টাকার জিনিসপত্র নিয়ে গেছে। আজ সোমবার (২৭ মার্চ) বেলা ১২টার দিকে সদর উপজেলার হামিদপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী গৃহবধূ পপিয়া সুলতানা (৩০) যশোর কোতয়ালী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। পাপিয়া সুলতানা হামিদপুর চাঁদপাড়া এলাকার ইবাদ আলীর স্ত্রী।

লিখিত অভিযোগে ভুক্তভোগী উল্লেখ করেছেন, সোমবার দুপুরে বাড়ি থেকে শহরের চিত্রামোড়ে মেট লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে জরুরি কাজে যাই। দুপুরে বাসায় ফিরে দেখি চোর ঘরের কাঠের দরজা ভেঙ্গে আলমারির ড্রয়ারের তালা ভেঙ্গে নগদ ৭০ হাজার টাকাসহ ৫ ভরি স্বর্ণালংকার যার মূল্য ৪ লক্ষ ৯৫ হাজার টাকা এবং ৩ ভরি রুপার গহনা, কিছু নতুন কাপড়-চোপড়, ইনডাকশন, ওভেনসহ সর্বমোট ৫ লক্ষাধিক টাকাসহ আরও অনেক কিছু চুরি করে নিয়ে গেছে।

তিনি আরও উল্লেখ করেন, পূর্ব বারান্দীপাড়ার আলী আহম্মেদের ছেলে ইলিয়াজ হোসেনের সঙ্গে তার স্বামী ইবাদ আলীর সঙ্গে জমিজায়গার বিষয় নিয়ে মোবাইল ফোনে কথা কাটাকাটি হয়। এরপর গত বেশ কিছুদিন ধরে ইলিয়াজকে তাদের বাড়ির আশেপাশে ঘোরাঘুরি করতে দেখা হয়। ফলে এই চুরির ঘটনায় ইলিয়াজের উপর সন্দেহ হয়।

যশোর কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল আলম বলেন, ভুক্তভোগী চুরির ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি পুলিশ তদন্ত করে ব্যবস্থা নেবে।

 

 

Leave A Reply

Your email address will not be published.