Take a fresh look at your lifestyle.

যশোর এম এম কলেজ ছাত্রলীগের কমিটি মেয়াদোত্তীর্ণের ৬ বছর পর বিলুপ্ত

0

প্রতিবেদক :
অবশেষে মেয়াদোত্তীর্ণের ৬ বছর পর বিলুপ্ত হলো যশোর সরকারি মাইকেল মধুসূদন মহাবিদ্যালয় (এম এম কলেজ) ছাত্রলীগের কমিটি। আজ বুধবার (৫ এপ্রিল) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস ও সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লবের সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

২০১৫ সালের ৬ জুলাই এমএম কলেজ ছাত্রলীগে ৬৩ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেন তৎকালীন জেলা সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল। ওই কমিটির সভাপতি রওশন ইকবাল শাহী জেলা সভাপতি হওয়ার পর ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয় সহ-সভাপতি নূর ইসলামকে। দীর্ঘদিন কমিটি না হওয়ায় নেতৃত্ব সংকটে পড়ে কলেজ ছাত্রলীগের এই সংগঠনটি।

জানাগেছে, যশোর সরকারি এমএম কলেজ ছাত্রলীগের পদধারী অধিকাংশ নেতা বর্তমানে বিবাহিত ও সন্তানের পিতা। আবার কেউ কেউ চাকরিজীবন নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তিন-চার বছর ধরে রাজনীতিতে নিষ্ক্রিয় রয়েছেন প্রায় সবাই।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দীন কবির পিয়াস বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে জেলার সবকটি মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠনে কাজ করছেন তারা। সৎ ও যোগ্য প্রার্থীদের বাছাই করে এমএম কলেজ ছাত্রলীগে নতুন নেতৃত্ব নিয়ে আসা হবে। এমএম কলেজসহ অন্যান্য ইউনিটে শিগগির কমিটি দিয়ে যশোরে ছাত্রলীগকে পুনর্গঠন করা হবে বলে জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.