Take a fresh look at your lifestyle.

অভয়নগরে জমিজমার বিরোধে দুই ভাই আহত

0

অভয়নগর প্রতিনিধি :
অভয়নগর উপজেলার মথুরাপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের আঘাত ও দায়ের কোপে দুই ভাই গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন : ইঞ্জিনিয়ার মিলন মল্লিক ওরফে খসরুজ্জামান (৩২) ও তার বড়ভাই শরফুজ্জামান সোহাগ (৪২)। আহত দুই ভাইকে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ইঞ্জিনিয়ার মিলন মল্লিকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

অভিযোগসূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে আহত দুই ভাইয়ের মা নাজমা আরা বেগম তাদের পুকুর থেকে মাছ ধরা এবং মাটি কাটতে নিষেধ করায় প্রতিবেশি নিজাম উদ্দিন মোল্যা, তার স্ত্রী মর্জিনা বেগম, নাজিম উদ্দিন মোল্যা ও তার স্ত্রী পারভীন বেগম অকথ্য ভাষায় গালিগালাজ করে মারতে উদ্যত হয়। এ খবর জানতে পেরে দুপুরে ইঞ্জিনিয়ার মিলন মল্লিক ও তার বড়ভাই শরফুজ্জামান সোহাগ বিষয়টি শুনতে গেলে প্রতিপক্ষ গ্রæপের ওই চারজন লাঠিশোঠা ও শাবল দিয়ে দুই ভাইকে বেদম মারপিট করতে থাকে। একপর্যায়ে তারা দা দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত দুই ভাইয়ের মধ্যে মিলন মল্লিকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। মিলন মল্লিকের মাথায় ২২টি সেলাই দেয়া হয়েছে।

গুরুতর আহত শরফুজ্জামান সোহাগ জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তারা আমাদের পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে। শরফুজ্জামান সোহাগ বাদি হয়ে চারজনকে আসামি করে আজ শুক্রবার (৭ এপ্রিল) অভয়নগর থানায় এজাহার দায়ের করেছেন।

অভয়নগর থানার অফিসার ইনচার্জ একেএম শামীম হাসান বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের আঘাতে দুই ভাই আহত হয়েছে। এক ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক। আসামীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. গোলাম হোসেন জানান, মামলা রুজুর পর আসামীরা গ্রাম ছেড়ে পালিয়ে গেছে।

 

Leave A Reply

Your email address will not be published.