Take a fresh look at your lifestyle.

মেহেরপুরে তিন ছিনতাইকারী গ্রেফতার

0

মেহেরপুর প্রতিনিধি :
ছিনতাইকারী দলের চিহ্নিত তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। মেহেরপুরের গাংনী উপজেলার গাঁড়াডোব-সাহারবাটি সড়কে ছিনতাইয়ের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে ছিনতাই করা মোটরসাইকেল ও ডাকাতি করার সরঞ্জাম উদ্ধারসহ ৩ জনকে গ্রেফতার বিষয়ে আজ বুধবার (১২ এপ্রিল) দুপুরে প্রেসব্রিফিং করেছে পুলিশ। মেহেরপুরের পুলিশ সুপার রাফিউল আলম নিজ কার্যালয়ে ছিনতাইকারীদের গ্রেফতারের বিষয়টি নিয়ে সাংবাদিকদের ব্রিফিং করেন।

গ্রেফতারকৃতরা হলেন : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার জামালপুর গ্রামের মধ্যপাড়ার রব্বান মন্ডলের ছেলে রবিউল ইসলাম (৩৮), গাংনী উপজেলার সাহেবনগর গ্রামের ফকির মন্ডলের ছেলে নাজির হোসেন (৫৩) ও একই উপজেলার সাহারবাটি গ্রামের রফিকুল ইসলামের ছেলে দুলাল আলী (৩৫)।

প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার রাফিউল আলম জানান, গত ৮ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে গাংনী উপজেলার গাঁড়াডোব-সাহারবাটি সড়কের মাঠের পথে পথচারীদের গতিরোধ করে ছিনতাইকারিরা। গাংনী উপজেলার কুঠিভাটপাড়া গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে সবুজ হোসেন সাদ্দাম নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে নগদ টাকা ও তার ব্যবহৃত একটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। তথ্যপ্রযুক্তির মাধ্যমে ছিনতাইকারীদের অবস্থান সম্পর্কে অবগত হয়ে ২৪ ঘণ্টায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে উল্লেখ করে পুলিশ সুপার আরও বলেন, তারা আদালতে স্বীকারোক্তি দেবে বলে পুলিশকে জানিয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.