Take a fresh look at your lifestyle.

যবিপ্রবি কোষাধ্যক্ষকে বিদায় সংবর্ধনা

0

প্রতিবেদক :
দায়িত্ব গ্রহণের শেষ কর্ম দিবসে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কোষাধ্যক্ষ মো. আব্দুল মজিদকে ফুল ও সম্মাননা স্মারকের মাধ্যমে বর্ণাঢ্য বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ বুধবার (১২ এপ্রিল) যবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের গ্যালারিতে আয়োজিত এক অনুষ্ঠানে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যবিপ্রবি উপাচার্য ও একুশে পদকপ্রাপ্ত বিজ্ঞানী অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন। তিনি বলেন, যবিপ্রবির কোষাধ্যক্ষ মহোদয়ের উত্তরোত্তর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি। আশা করি, এ বিশ্ববিদ্যালয়ের যখনই তার প্রয়োজন পড়বে, তিনি আমাদের সহযোগিতায় এগিয়ে আসবেন। তার ভেতরে অনেক প্রশাসনিক দক্ষতা রয়েছে, যেগুলো আমাদের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে ছড়িয়ে দিলে তাদের দক্ষতার উন্নয়ন ঘটবে। এ বিশ্ববিদ্যালয়ের দ্বার সবসময় আপনার জন্য উন্মুক্ত থাকবে।

সংবর্ধিত অতিথি ও যবিপ্রবির কোষাধ্যক্ষ অধ্যাপক মো. আব্দুল মজিদ তার বক্তব্যে দীর্ঘ চার বছরের আর্থিক ও প্রশাসনিক কর্মের অভিজ্ঞতা তুলে ধরেন। তিনি বলেন, এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সহযোগিতা ব্যতীত আমি আমার দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারতাম না। এজন্য তাদেরকে ধন্যবাদ জানাই। আপনাদের পরিবারের একজন সদস্য হিসেবেই আমি থেকে যেতে চাই। এ ধরনের বর্ণাঢ্য আয়োজনে বিদায় সংবর্ধনা দেওয়ায় যবিপ্রবির উপাচার্যসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, যশোরের সাবেক চেয়ারম্যান অধ্যাপক মো. আব্দুল মজিদ ২০১৯ সালের ১৩ এপ্রিল যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কোষাধ্যক্ষ হিসেবে যোগ দেন।

বিশ্ববিদ্যালয়ের পরিচালক (হিসাব) মো. জাকির হোসেনের সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন যবিপ্রবির ডিনস কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. সাইবুর রহমান মোল্যা, জ্যেষ্ঠতম অধ্যাপক ড. মো. আনিছুর রহমান, শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ড. মোহাম্মদ মাহফুজুর রহমান, কর্মকর্তাদের পক্ষে কেন্দ্রীয় গ্রন্থাগারের গ্রন্থাগারিক স্বপন কুমার বিশ্বাস, কর্মচারীদের পক্ষে তত্ত্বাবধায়ক কমিটির সরদার ফরিদ আহমেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন যবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোহাম্মদ এমদাদুল হক এবং সঞ্চালনা করেন সহকারী পরিচালক (জনসংযোগ) মো. আব্দুর রশিদ। অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডিন, চেয়ারম্যানবৃন্দ, দপ্তর প্রধানবৃন্দ, শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.