Take a fresh look at your lifestyle.

যশোরে ঈদ উপহার বিতরণ

0

প্রতিবেদক :
যশোর শহরের এক হাজার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বুধবার (১৯ এপ্রিল) বিকালে শহরের টাউন হল ময়দানে যশোর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর যুবলীগনেতা আলমগীর কবির সুমনের উদ্যোগে এসব মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি, সেমাই চিনি, চাল, দুধসহ ৭টি ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি প্রধান অতিথি ছিলেন।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুদ্ধকালীন বৃহত্তর যশোরের মুজিব বাহিনীর প্রধান আলী হোসেন মনি, দৈনিক কল্যাণ সম্পাদক মুক্তিযোদ্ধা একরাম-উদ-দ্দৌলা, গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন ও নতুন হাট পাবলিক কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন।

ঈদ উপহার পেয়ে শহরের রেলগেট এলাকার বৃদ্ধা মাজেদা বানু বলেন, স্বামী রিকশা চালায়। জিনিসপত্রের দাম বেড়েছে যে; মাথায় উৎসবের চিন্তা নাই। আজ যে ঈদ উপহার দিয়েছে তাতে এবার ঈদে আর আমাগের বাজার করা লাগবে না।

জুলেখা নামে এক নারী বলেন, মেসে রান্না করি। দুই ছেলে-মেয়ে আর রিকশাচালক স্বামীকে নিয়েই সংসার। তিনি বলেন, একটা শাড়ি কিনবো টাকা নাই। অনেক কষ্টে ছিলাম। নতুন কাপড় আর সেমাই চিনি পাবো ভাবতে পারিনি। শাড়ি পেয়ে এখন ঈদটা ভালো কাটবে। এখন আমি খুশিতে ঈদ করতে পারবো।

যশোর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর যুবলীগনেতা আলমগীর কবির সুমন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও যুবলীগের নির্দেশ আমি অক্ষরে অক্ষরে পালন করছি। জীবনে একটি বড় সময় দল ও দলের নেতাকর্মীসহ তৃণমূলের অসহায় মানুষের পাশে কাটিয়েছি। তিনি জানান, দীর্ঘদিন দরিদ্র ও অসহায় মানুষের পাশে আছি। নিজের কষ্টার্জিত অর্থের সিংহভাগ তাদের পিছনে খরচ করি। মানুষের ভালোবাসায় তাদের হৃদয়ে জায়গা পেয়েছি। শুধু ঈদ না; সবধর্মের মানুষের পাশে ছিলাম ভবিষ্যতেও থাকবো।

Leave A Reply

Your email address will not be published.