Take a fresh look at your lifestyle.

যশোরে বৃদ্ধকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ

0

প্রতিবেদক :
যশোরে বাঁশ দিয়ে পিটিয়ে এক বৃদ্ধকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত সালেহ আহমেদ (৬০) যশোর সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের নালিয়া গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে। আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) বেলা ১১টার দিকে নালিয়া গ্রামের খালকান্দা নামক স্থানে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

যশোর হাসপাতাল ও পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে যশোর সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের নালিয়া গ্রামের খালকান্দা এলাকায় মাছ ধরতে যান বৃদ্ধ সালেহ আহমেদ। এ সময় পূর্ব শত্রæতার জের ধরে দাইতলা গ্রামের মনসুর আলীর ছেলে শাহীন (৪০) তার মাথায় বাঁশ দিয়ে সজোরে আঘাত করে। এতে বৃদ্ধ সালেহ আহমেদের মাথা ফেটে যায়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় সালেহ আহমেদকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায় এবং অভিযুক্ত শাহীনকে ধরে পুলিশে সোপর্দ করে। সালেহ আহমেদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেন। ঢাকায় নেয়ার জন্য অ্যাম্বুলেন্সে উঠানোর পর বেলা ১২টার দিকে তিনি মারা যান। পুলিশ নিহত সালেহ আহমেদের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি তাজুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে সালেহ আহমেদ নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। অভিযুক্ত শাহীনকে স্থানীয় লোকজন আটক করে পুলিশে সোপর্দ করেছে। তবে হত্যার প্রকৃত কারণ এখনও জানা যায়নি।

 

Leave A Reply

Your email address will not be published.